রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল
আ’লীগ নেতার ছুরিকাঘাতে এক বোন নিহত, আরেক বোন আহত

আ’লীগ নেতার ছুরিকাঘাতে এক বোন নিহত, আরেক বোন আহত

নাটোরের সিংড়ায় আওয়ামী লীগ নেতার ছুরিকাঘাতে শিল্পী বেগম (৪০) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তার ছোট বোন লাভলী পারভীন। রোববার উপজেলার চৌগ্রাম ইউনিয়নের বড় চৌগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিল্পী বেগম চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃত ইদ্রীস আলী মন্ডলের সহধর্মিনী।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সাইফুল ইসলাম ও সাদ্দাম হোসেন নামের দু’জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বড় চৌগ্রাম মাঠে তিন পুরুষের ভোগদখীয় এক খণ্ড জমি চাষাবাদ করে আসছেন স্থানীয় কৃষক হায়দার আলী মন্ডল। সম্প্রতি চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ওয়ারিশ সূত্রে নিজেকে ওই জমির মালিক বলে দাবি করেন। হঠাৎ রোববার সকালে লোকজন নিয়ে জোরপূর্বক ওই জমি চাষাবাদ করতে যান রবিউল। এসময় কৃষক হায়দার আলী মন্ডলের দুই মেয়ে আওয়ামী লীগ কর্মী শিল্পী বেগম ও লাভলী পারভীন বাঁধা দিলে উভয় ছুরিকাঘাতে রক্তাক্ত জখম হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আ’লীগকর্মী শিল্পী বেগম মৃত ঘোষণা করেন।

চৌগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ জাহেদুল ইসলাম ভোলা বলেন, জমি-জমা নিয়ে বিরোধে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহত শিল্পী বেগম আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন।

সিংড়া থানার ওসি নুর-ই-আলম সিদ্দিকী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত। এ পর্যন্ত দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকিদের আটকের চেষ্টা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com