সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ৩ কিশোরকে বেঁধে নির্যাতন, আ’লীগ নেতাসহ আটক ২    

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ৩ কিশোরকে বেঁধে নির্যাতন, আ’লীগ নেতাসহ আটক ২    

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মোবাইল ফোন চুরির অভিযোগে দড়ি বেঁধে তিন কিশোরকে নির্যাতনের অভিযোগে এক আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- বাকেরগঞ্জ উপজেলার পৌর এলাকার সাত নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস সরদার ও তার সহযোগী মিজান মাঝি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে কিশোর নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এর আগে গত রোববার (১২ এপ্রিল) বাকেরগঞ্জ উপজেলার পৌর এলাকার সাত নম্বর ওয়ার্ডের ভরপাশা গ্রামের একটি ধানক্ষেতে এ নির্যাতনের ঘটনা ঘটে। এক আত্মীয়র মোবাইল চুরি হওয়ায় সন্দেহজনক তিন কিশোরকে দড়ি দিয়ে বেঁধে পাশবিক নির্যাতন করেন আওয়ামী লীগ নেতা ইদ্রিস ও তার এক সহযোগী মিজান। এ সময় সেখানে উপস্থিত ব্যক্তিরা নির্যাতনের দৃশ্য মোবাইলে ধারণ করেন। ধারণ কার ভিডিওতে দেখা যায় সরকারি নির্দেশনা অমান্য করে জনসমাগম ঘটিয়ে ওই আওয়ামী লীগ নেতা তিন কিশোরকে কখনো লাঠি আবার কখনো হাত দিয়ে মারধর করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কিশোর নির্যাতনের ভিডিওটি ভাইরাল হলে সাংবাদিকরা বিষয়টি বরিশালের পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলামের নজরে আনেন। পুলিশ সুপার ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িতদের আটকের নির্দেশ দেন। পরে এ ঘটনায় পুলিশ ওই আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীকে আটক করে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম জানান, এ ঘটনায় ওই আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীকে আটক করা হয়েছে। নির্যাতিত তিন কিশোরের মধ্যে একজনের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com