রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
সরাসরি ভোটে গৌরনদীর টরকী বন্দর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন মহিলা দলের ৪৬ তম জন্মদিন উপলক্ষে বরিশাল মহানগর মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ছাত্র আন্দোলনে নিহতদের কবর জিয়ারত করেন এস সরফুদ্দিন আহমেদ সান্টু ছয় বছর পর নিজ নির্বাচনী এলাকায় হাজারো জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত সান্টু  বাকেরগঞ্জের সাংবাদিক হাবিবের উপরেহামলাকারী মামলার এজাহারভুক্ত আসামি , শফিকুল ইসলাম রিপন শ্রী ঘরে , গৌরনদীতে দীর্ঘ ১৭ বছর পর বিএনপির সমাবেশ স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে গৌরনদীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ মেয়ের অসুস্থতার খবরে একদিন আগেই দেশে ফিরছেন প্রধানমন্ত্রী মেসির ১, আর্জেন্টিনার ২ : কোপার ফাইনালে বিশ্বচ্যাম্পিয়নরা ফ্রান্সকে বিদায় করে ইউরোর ফাইনালে স্পেন
সরাসরি ভোটে গৌরনদীর টরকী বন্দর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

সরাসরি ভোটে গৌরনদীর টরকী বন্দর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

গৌরনদী প্রতিনিধি :
শনিবার দুপুরে সদস্যদের গোপন ব্যালটের সরাসরি ভোটে অনুষ্ঠিত নির্বাচনের মধ্যদিয়ে উত্তর বরিশালের সর্ববৃহৎ বানিজ্য বন্দর গৌরনদী উপজেলার টরকী বন্দর ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি নির্বাচিত করা হয়েছে।
সদস্যদের সরাসরি ভোটে অনুষ্ঠিত ওই নির্বাচনে বিএনপি নেতা শরীফ শাহাবুব হাসান আহবায়ক ও বিএনপি নেতা মোঃ বদিউজ্জামান (চঞ্চল মাঝি) সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।
গৌরনদী উপজেলা পরিষদ সভাকক্ষে ও উপজেলা চেয়ারম্যানের কক্ষের দুটি ব্যুথে শনিবার দুপুর ১২টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত টানা দেড় ঘন্টা ভোট গ্রহন চলে। এ সময়ের মধ্যে ৫৫৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে বিএনপি সমর্থিতদের মোট দুটি প্যানেল প্রতিদ্ব›িদ্বতা করে। যার একটিতে ছিলেন বন্দরের ব্যবসায়ী ও গৌরনদী উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শরীফ শাহাবুব হাসান ও গৌরনদী উপজেলা যুবদলের সাবেক সিনিয়র সহসভাপতি বিএনপি নেতা এবং ব্যবসায়ী মোঃ বদিউজ্জামান চঞ্চল।
অপর প্যানেলটিতে ছিলেন বন্দরের ব্যবসায়ী ও গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি এবং টরকী বন্দর ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আলহাজ¦ শাহজাহান শরীফ ও সাবেক ছাত্রদল নেতা সরদার আবুল ফয়েজ।
এর মধ্যে শরীফ শাহাবুব হাসান এর নেতৃত্বাধীন প্যানেল ৪১৩ ভোট পেয়ে বিজয়ী হয়। আর ১৪৪ ভোট পেয়ে পরাজিত হয় আলহাজ¦ শাহজাহান শরীফ এর নেতৃত্বাধীন প্যানেলটি।
উল্লেখ্য, সমিতির আহবায়ক কমিটির ওই দুটি পদে সরাসরি নির্বাচন হয়েছে। বাকি পদগুলো নবনির্বাচিতরা আলোচনার ভিত্তিতে মনোনয়ন দিয়ে পূরন করে নিবেন। অত্যান্ত সৌহার্দ্যপূর্ন পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু আব্দুল্লাহ খানের নির্দেশনায় নির্বাচন অনুষ্ঠানটি পরিচালনা করেন গৌরনদী উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মাহমুদুল হাসান ফরিদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com