শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
আগৈলঝাড়ায় বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় মন্দির ভিত্তিক স্বেচ্ছাসেবক কমিটি গঠন করে মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করতে হবে-জহির উদ্দিন স্বপন দেশ চলবে সংবিধান অনুযায়ী ইচ্ছা অনিচ্ছায় পরিবর্তন হতে পারবে না–খালেদা জিয়ার উপদেষ্টা এম জহির উদ্দিন স্বপন সরাসরি ভোটে গৌরনদীর টরকী বন্দর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন মহিলা দলের ৪৬ তম জন্মদিন উপলক্ষে বরিশাল মহানগর মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ছাত্র আন্দোলনে নিহতদের কবর জিয়ারত করেন এস সরফুদ্দিন আহমেদ সান্টু ছয় বছর পর নিজ নির্বাচনী এলাকায় হাজারো জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত সান্টু  বাকেরগঞ্জের সাংবাদিক হাবিবের উপরেহামলাকারী মামলার এজাহারভুক্ত আসামি , শফিকুল ইসলাম রিপন শ্রী ঘরে , গৌরনদীতে দীর্ঘ ১৭ বছর পর বিএনপির সমাবেশ স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে গৌরনদীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ
আগৈলঝাড়ায় বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বরিশালের আগৈলঝাড়ায় বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত হওয়ায় দলের নেতা কর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে। শুক্রবার বিকেলে শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয় হল রুমে দলের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বিএনপি’র মিডিয়া সেলের আহবায়ক, বরিশাল-১ আসনের সাবেক এমপি এম. জহির উদ্দিন স্বপন।

উপজেলা বিএনপি’র আহবাওক কবির হোসেন তালুকদারের সভাপতিত্বে দলের বর্ধিত সভায় উপজেলা বিএনপির সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্নার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা (উঃ) বিএনপি’র সদস্য সচিব মিজানুর রহমান খান মুকুল। এছাড়াও সকল ইউনিয়নের বিএনপি’র আহবায়ক ও সদস্য সচিবগন বক্তব্য রাখেন।

সভায় তৃণমুল পর্যায়ে দলকে আরও শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে সকল নেতা-কর্মীকে ধৈর্যের সাথে সকল প্রতিকুলতা মোকাবেলা করার আহবান জানিয়ে দলের পূর্নাঙ্গ কমিটি গঠনের উপর গুরুত্বারোপ করা হয়। ব

ক্তারা নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে আরও বলেন- দীর্ঘদিন পর মানুষ স্বাধীনতা ও মুক্তির স্বাধ পেয়েছে, এই অর্জন বিএনপিকে ধরে রাখতে হবে। কোনভাবেই চক্রান্তকারীদের কারণে এই অর্জনকে ন্যাসাৎ করতে দেয়া যাবে না। আসন্ন দুর্গা পুজায় সর্বত্র শান্তি শৃংখলা বজায় রাখতে নেতা-কর্মীদের মাধ্যমে কমিটি গঠন করে আইন শৃংখলার স্থিতি অবস্থার ব্যবস্থা করা হবে। দলীয় নেতা-কর্মীদের প্রতি প্রধান অতিথি হুশিয়ারী উচ্চারন করে বলেন- সে যেই হোক তিনি সংগঠন বিরোধী কোন কর্মকান্ড করলে তা কোন রকম মেনে নেয়া হবে না। বর্ধিত সভায় অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com