সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বরিশাল সদর উপজেলা বিএনপির আহবায়ক পদে সর্বস্তরের নেতাকর্মীদের দাবি আলহাজ্ব নুরুল আমীন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র শোক  দ্রব্যমূল্যের উর্ধগতি ও দলীয় নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে ভান্ডারিয়া উপজেলা ও পৌর বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত আসন্ন জেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে তৃণমুলের দাবি ভিপি আনোয়ার মেধা-সততা ও মানবিকতার সমন্বয়ে কাজ করতে হবে-পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম জাপা চেয়ারম্যান কাজী জাফর আহমদ-এর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা বিএনপি নেতা হিফজুল বারীর মৃত্যুতে  বিএনপি মিডিয়া সেল প্রধান জহির উদ্দিন স্বপনের শোক বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তাঁর রোগ মুক্তি ও চলমান আন্দলনে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে ভান্ডারিয়া উপজেলা এবং পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র পক্ষে শ্রদ্ধা নিবেদন দুই দিনের সফরে বরিশাল আসছেন প্রতিমন্ত্রী কর্নেল(অবঃ)জাহিদ ফারুক শামীম এমপি

জাপা চেয়ারম্যান কাজী জাফর আহমদ-এর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা

জাপা চেয়ারম্যান কাজী জাফর আহমদ-এর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা

প্রবীন রাজনীতিবিদ জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদের সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভার আয়োজন করা হয়।

সোমবার (২৯ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয় পার্টি এ স্মরণ সভার আয়োজন করে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কাজী জাফরের স্মৃতিচারণ করে মির্জা ফখরুল বলেন, তিনি সারাটা জীবন রাজনীতির মাঠে চড়াই উতরাইয়ের মধ্য দিয়ে অতিক্রম করেছেন। দেশের প্রতি ভালোবাসা, মানুষের প্রতি ভালোবাসা, সাম্রাজ্যবাদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করেছেন। আধিপত্যবাদের বিরুদ্ধে তার লড়াই সংগ্রাম। গণতন্ত্রের পক্ষে, শোষণমুক্ত সমাজের পক্ষে, রাষ্ট্র নির্মাণের পক্ষে সারাটা জীবন তিনি লড়াই-সংগ্রাম করেছেন। কখনও সরকারে থেকে, কখনও সরকারের বাইরে থেকে।

সরকারকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে তারা (সরকার) সবচেয়ে বড় ভয় পেয়েছে, কারণ জনগণের ঐক্য সৃষ্টি হয়েছে। জনগণের এই ঐক্য আজকে সরকারের পতন ত্বরান্বিত করবে।আমরা বিশ্বাস করি, সমস্ত রাজনৈতিক দলগুলোর ঐক্য সৃষ্টি হবে। আমরা সেই আহ্বানও করেছি।রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ করে এই ভয়াবহ দানবীয় সরকারকে সরিয়ে সত্যিকারের একটি গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে পারব।

মির্জা ফখরুল বলেন, আজকে জাতি সংকটময় একটি সময় অতিক্রম করছে। গণতন্ত্রের মাতা যিনি গণতন্ত্রের জন্য লড়াই-সংগ্রাম করেছেন। গতকাল আমাদের নেত্রী খালেদা জিয়াকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা দীর্ঘদিন তার মুক্তির জন্য সংগ্রাম করছি।

জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সাবেক এমপি বিএনপি মিডিয়া সেল এর আহবায়ক জহির উদ্দিন স্বপন, ২০ দলীয় জোট নেতা মোস্তাফিজুর রহমান ইরান, ফরিদুজ্জামান ফোরহাদ, খন্দকার লুৎফর রহমান, এসানুল হুদা ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবীব লিংকন, যুগ্ম মহাসচিব এএসএম শামীম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com