রবিবার, ২২ নভেম্বর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বরগুনায় মা-বাবাকে মারধর, সেই মেয়ে গ্রেফতার কম ঘুষে বেশি ঘুরাঘুরি,বেশি ঘুষে কাজ তাড়াতাড়ি: ভোলায় ভূমি অফিস দুর্নীতির আখড়া বানারীপাড়ায় ৩টি নতুন স্কুল ভবনের উদ্বোধন করলেন এমপি শাহে আলম ছাত্রলীগ নেতার পরকীয়ায় তছনছ প্রবাসীর ১৭ বছরের সংসার আগৈলঝাড়ায় অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের সরকারী ঢেউটিন ও অর্থ সহায়তা প্রদান বরিশালে নিজের কুকীর্তি ঢাকতে বিচ্ছিন্ন কর্মীদের দিয়ে মানববন্ধন করিয়েছে মিঠু বরিশালে সাংবাদিকদের নিরাপত্তা ও ডিজিটালাইজ বিষয়ক প্রশিক্ষণ শুরু বরিশাল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ বিরোধীতার প্রতিবাদে মানববন্ধন বরিশালে ড্রামে পাওয়া মৃত নারীর পরিচয় মিলেছে লালমোহন বর্নালী নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ৷
প্রকাশ্যে এলো বারী সিদ্দিকীর শেষ গান

প্রকাশ্যে এলো বারী সিদ্দিকীর শেষ গান

প্রখ্যাত বংশীবাদক ও গায়ক বারী সিদ্দিকীর গান দিয়ে শুরু হয় ‘ঢাকা ড্রিম’ ছবির কাজ। ঘটনা ২০১৬ সালের। এর পরের বছরই না ফেরার দেশে পাড়ি জমান এই সংগীতশিল্পী। চার বছর পর এবার প্রকাশ্যে এলো বরেণ্য এই শিল্পীর শেষ গান। শিরোনাম ‘একদিন আমারও ছিল ঘর’। ছবিটির কনটেন্ট পার্টনার বাংলাঢোলের ইউটিউব চ্যানেলসহ ৫টি অ্যাপে গানটি উন্মুক্ত হয়েছে আজ।

‘সুতপার ঠিকানা’খ্যাত নির্মাতা প্রসূন রহমান পরিচালিত ‘ঢাকা ড্রিম’ ছবির এই গানটি সুর-সংগীত করেছেন কুমার বিশ্বজিৎ। ‘একদিন আমারও ছিল ঘর, আমার ছিল ঘর/ নদীর স্রোতে ভাইঙা নিলো, ভাঙিলো অন্তর…’ কথার এই গানটি লিখেছেন নির্মাতা প্রসূন রহমান নিজেই।

গানের সংগীত পরিচালক জনপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিৎ বলেন, ‘আমার অনেক গানে রয়েছে বারী সিদ্দিকীর বাঁশি। তার সুরে বেশ কিছু গানও গেয়েছি। আমাকে মামা বলে সম্বোধন করতেন তিনি। ইচ্ছে ছিলো, আমার সুরে অন্তত একটি গান তাকে দিয়ে গাওয়াবো। এটাই সেই গান। আরও একটি গানে তার কণ্ঠ দেওয়ার কথা ছিলো। কিন্তু তা আর হয়নি। পরবর্তীতে সেই গান গেয়েছেন তারই কন্যা এলমা।’

নির্মানা প্রসূণ রহমান জানান, বারী সিদ্দিকীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে ‘ঢাকা ড্রিম’ ছবিটি তার নামে উৎসর্গ করা হয়েছে। শিগগিরই এটি মুক্তি দেওয়া হবে। ছবির বিভিন্ন চরিত্রে অভিয়ন করেছেন ফজলুর রহমান বাবু, মুনীরা মিঠু, জয়িতা মহালনবীশ, শাহাদাৎ হোসেন, শাহরিয়ার ফেরদৌস সজীব, সুজাত শিমুল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com