বুধবার, ১৮ নভেম্বর ২০২০, ১১:৩১ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
বয়স যেখানে বাধা নয়…

বয়স যেখানে বাধা নয়…

বয়স একটা সংখ্যা মাত্র। ছেলেরা যেমন অভিজ্ঞ মেয়েদের পছন্দ করছেন, তেমনি মেয়েরাও কমবয়সী কাউকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিচ্ছেন। ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াংকা চোপড়া, মালাইকা অরোরা-বলিউডে এমন অনেক উদাহরণ রয়েছে। এবার জেনে নেওয়া যাক, ভারতীয় টিভি তারকাদের যারা বয়সের তুলনায় ছোট কাউকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন…

অর্চনা পুরান সিং-পরমীত শেঠি

কমেডি সার্কাস ও কপিল শর্মার শোর পর খুবই জনপ্রিয়তা পান অর্চনা। এর পর তাকে দেখা যায় টেলিভিশনের বেশ কিছু অনুষ্ঠানে। ‘অভিষেক’ ছবি দিয়েই তিনি অভিনেত্রী হিসেবে ডেবিউ করেন। বিপরীতে ছিলেন আদিত্য পাঞ্চোলি। ১৯৯২ সালে পরমীতের সঙ্গে তার বিয়ে হয়। পরমীত বয়সে অর্চনার থেকে সাত বছরের ছোট।

দেবিনা বন্দ্যোপাধ্যায়-গুরমিত চৌধুরী

একই সঙ্গে ক্যারিয়ার শুরু করেন দেবিনা ও গুরমিত। ‘রামায়ণ’ তাদের প্রথম কাজ। পৌরাণিক এই টিভি সিরিজটি সেই সময় খুবই জনপ্রিয় হয়েছিল। গুরমিত দেবিনার থেকে মাত্র ১ বছরের ছোট। ২০০১ সালে চার হাত এক হয় তাদের। এর পর তাদের দাম্পত্য কাহিনিও বেশ সুখকর।

ভারতী সিং-হর্ষ লিম্বাচিয়া

ভারতীকে চেনেন না, এমন মানুষ বোধহয় খুব কমই আছেন। কপিল শর্মার শোতে প্রায়ই দেখা যায় জনপ্রিয় এই কৌতুক অভিনেত্রীকে। হর্ষের সঙ্গে বন্ধুত্ব কাজের সূত্রেই। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৭ সালে দুজনে বিয়ে করেন। ভারতীর থেকে হর্ষ ৮ বছরের ছোট। বেশ সুখের দাম্পত্য জীবন তাদের।

কাশ্মীরা শাহ-কৃষ্ণা অভিষেক

কাশ্মীরা ও অভিষেকের মতো জুটি সাধারণত দেখা যায় না। ২০০৬ সালে ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ নামের একটি টিভি শোতে তাদের আলাপ। অভিষেক কাশ্মীরার থেকে প্রায় ১২ বছরের ছোট। ২০১৩-এ বিয়ে করেন তারা। পরিচিত মহলে তাদের দাম্পত্য জীবন খুবই হিট।

মাহি ভিজ ও জয় ভানুশালী

ইন্ডাস্ট্রির সুইট কাপল হিসেবে পরিচিত মাহি-জয়। দুজনের বয়সের ব্যবধান মাত্র ২ বছর। ২০১১ সালে বিয়ে করেন তারা। এর পর খুশি আর রাজভীর দুই সন্তানকেই দত্তক নেন দম্পতি। ২০১৯ সালে তাদের প্রথম বায়োলজিক্যাল সন্তান তারার জন্ম। তিন সন্তানকে নিয়ে খুব খুশিতেই দিন কাটছে দম্পতির।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com