রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৩:০৯ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
সরকারী খাল দখল করে দোকান ঘন নির্মান, পুলিশ কর্মকর্তার ভাই বলে কথা কলাপাড়ায় ৯৬ বছরেও সাবরেজিষ্ট্রী অফিসের দুর্দশা কাটেনি পটুয়াখালীতে সাইদুলের ব্যালেন্স শূন্য চেক দিয়ে ৭ লাখ সত্তর হাজার টাকা প্রতারণার অভিযোগ, বিচারের আশায় কোর্টের বারিন্ধায় স্বরূপকাঠির আটঘর- কুডিয়ানার উন্নয়নের রূপকার চেয়ারম্যান শেখর সিকদারকে আবারও চায় ইউনিয়নবাসীরা বানারীপাড়ায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত পিরোজপুরে দুই ভুয়া মন্ত্রণালয়ের কর্মকর্তা গ্রেপ্তার ভোলা-বরিশাল সড়কের সংস্কারের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ ২৪ ঘন্টায় বরিশাল বিভাগে আক্রান্ত ৭৩, মোট ৬২৫৫ সিফাতের মুক্তি দাবীর মানববন্ধনে পুলিশের হামলা, শিক্ষার্থীদের মারধর ভোলায় হাত-পা বেঁধে বৃদ্ধকে গোবর খাইয়ে নির্যাতন
কোরবানির ঈদে বরিশাল বিভাগের কোথাও জঙ্গি হানা দিতে পারবেনা-ডিআইজি মো. শফিকুল ইসলাম

কোরবানির ঈদে বরিশাল বিভাগের কোথাও জঙ্গি হানা দিতে পারবেনা-ডিআইজি মো. শফিকুল ইসলাম

গাজী মো. গিয়াস উদ্দিন,ঝালকাঠি ॥ কোরবানির ঈদে বরিশাল বিভাগের কোথাও জঙ্গি হানা দিতে পারবেনা বলে জানিয়েছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে বলেও জানান তিনি। মঙ্গলবার সকালে ঝালকাঠির পুলিশ লাইনসে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন। ডিআইজি বলেন, জঙ্গিদের মাজা ভেঙে দেওয়া হয়েছে। তারা এখন আর সুসংগঠতি নয়। তারপররেও আমরা তাদের কোন কিছুকেই উড়িয়ে দেই না। যে কোন তথ্য যখনই পাচ্ছি তখনই কাজে লাগাচ্ছি। সরকার জঙ্গিদের দমনে সোচ্ছার রয়েছে। দেশ থেকে জঙ্গিদের মূলউৎপাটন করা হয়েছে। তারপরেও পুলিশের কাছে যেসব তথ্য রয়েছে, সেগুলো বিশ্লেষণ করে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। বরিশালের কোথাও জঙ্গিরা হামলা করতে পারবে না বলেও আমরা নিশ্চিত।
মুজিববর্ষ উপলক্ষে ঝালকাঠি জেলা পুলিশের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। পুলিশ লাইনসে ফলজ ও ঔষধী গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি ডিআইজি শফিকুল ইসলাম। এ সময় ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লা, কাজী মো. ছোয়াইব, এম এম মাহমুদ হাসান ও গোয়েন্দা পুলিশ পরিদর্শক ইকবাল বাহার খান উপস্থিত ছিলেন।
বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে ডিআইজি বলেন, বরিশাল রেঞ্জে বিভিন্ন প্রজাতির ফলদ এবং ঔষধী ১০ হাজার চারা রোপণ করার উদ্যোগ নেওয়া হয়েছে। গাছ পরিবেশের বন্ধু, পরিবেশের ভারসাম্য রক্ষা করে। বেশি করে ফলদ গাছ লাগালে পুষ্টির ঘাটতি রোধ হবে। ঔষধী গাছ লাগালে প্রকৃতিক সুরক্ষা পাওয়া যাবে। সবাইকে গাছ লাগানোর প্রতি আহ্বানও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com