রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
সরকারী খাল দখল করে দোকান ঘন নির্মান, পুলিশ কর্মকর্তার ভাই বলে কথা কলাপাড়ায় ৯৬ বছরেও সাবরেজিষ্ট্রী অফিসের দুর্দশা কাটেনি পটুয়াখালীতে সাইদুলের ব্যালেন্স শূন্য চেক দিয়ে ৭ লাখ সত্তর হাজার টাকা প্রতারণার অভিযোগ, বিচারের আশায় কোর্টের বারিন্ধায় স্বরূপকাঠির আটঘর- কুডিয়ানার উন্নয়নের রূপকার চেয়ারম্যান শেখর সিকদারকে আবারও চায় ইউনিয়নবাসীরা বানারীপাড়ায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত পিরোজপুরে দুই ভুয়া মন্ত্রণালয়ের কর্মকর্তা গ্রেপ্তার ভোলা-বরিশাল সড়কের সংস্কারের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ ২৪ ঘন্টায় বরিশাল বিভাগে আক্রান্ত ৭৩, মোট ৬২৫৫ সিফাতের মুক্তি দাবীর মানববন্ধনে পুলিশের হামলা, শিক্ষার্থীদের মারধর ভোলায় হাত-পা বেঁধে বৃদ্ধকে গোবর খাইয়ে নির্যাতন
ভেনিজুয়েলার নির্বাচন আগের চেয়ে খারাপ হবে : যুক্তরাষ্ট্র

ভেনিজুয়েলার নির্বাচন আগের চেয়ে খারাপ হবে : যুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্র সতর্ক করে বলেছে, চলতি বছরের শেষে ভেনিজুয়েলায় অনুষ্ঠেয় নির্বাচন হবে খুবই প্রতারণাপূর্ণ এবং আগের যে কোনো সময়ের চেয়ে খারাপ। দেশটি অভিযোগ করে আরো বলেছে, ভেনিজুয়েলার বামপন্থী নেতা নিকোলাস মাদুরো নির্বাচনের ফলাফলে হস্তক্ষেপের চেষ্টা করবেন।

ভেনিজুয়েলায় আগামী ৬ ডিসেম্বর নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। সুপ্রিম কোর্ট নির্বাচন কমিশনের পরিচালকদের নামও ঘোষণা করেছে।

ভেনিজুয়েলায় মার্কিন বিশেষ প্রতিনিধি এলিয়ট আব্রামস বলেন, মাদুরো এখনও ক্ষমতায় এবং তিনি নির্বাচন ও তার ফলাফল প্রভাবিত করার মতো অবস্থানে আছেন। এখানে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হতে পারে না। সাংবাদিকদের তিনি আরো বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের যে সব শর্ত রয়েছে সে সব ২০১৮ সালের মে মাসের চেয়েও খারাপ অবস্থায় আছে। ওই বছর অনুষ্ঠিত মাদুরোর প্রেসিডেন্ট নির্বাচনকে বিশ্বের সকল গণতান্ত্রিকরা ভুয়া বলেছিল।

যুক্তরাষ্ট্রসহ বিশ্বের আরো ৬০টি দেশ ২০১৯ সালের জানুয়ারি থেকে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পরিষদের স্পিকার জুয়ান গুয়াইদোকে অন্তর্বতী প্রেসিডেন্ট হিসেবে স্বীকৃতি দিয়ে আসছে। এছাড়া যুক্তরাষ্ট্র দেশটির ওপর একের পর এক অবরোধ আরোপ করে রেখেছে। তারপরও মাদুরো এখনও ক্ষমতায়। এক্ষেত্রে দেশটির সেনাবাহিনী, চীন ও রাশিয়া সমর্থন জুগিয়ে যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com