শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৪:৪৯ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটির পক্ষ থেকে ডা: মোঃ রাহাত হোসেনকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান সংর্ঘষ থামাতে গিয়ে আমতলীতে বৃদ্ধ খুন অবৈধ চেকপোস্টের প্রতিবাদ করায় মাহিন্দ্রা শ্রমিকদের ওপর হামলা, বাস স্ট্রাইক শেবাচিমের করোনা ইউনিটে ৮ ঘন্টায় পাঁচজনের মৃত্যু বরিশালে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা বাউফলে ২ যুবলীগ নেতা খুনের মামলায় ইউপি চেয়ারম্যান বরখাস্ত সরকারি চাল বিতরণে অনিয়ম, বরগুনা পৌরসভার কাউন্সিলর বরখাস্ত বরিশাল র‌্যাবের অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার বরিশালে নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু কর্মস্থলে ফেরার ভিড়ে নদী বন্দরে চাপ: উপেক্ষিত স্বাস্থ্যবিধি
রাজাপুরে বিদ্যালয়ের বেহাত হওয়া সম্পত্তি পুনরুদ্ধারের দাবীতে অবস্থান কর্মসূচি পালিত

রাজাপুরে বিদ্যালয়ের বেহাত হওয়া সম্পত্তি পুনরুদ্ধারের দাবীতে অবস্থান কর্মসূচি পালিত

রাজাপুর প্রতিনিধি ॥ “স্কুল বাঁচলে বাঁচবে শিক্ষা” এই শ্লোগানে ঝালকাঠির রাজাপুরের শত বছরের ঐতিহ্যবাহি রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের বেহাত হওয়া সম্পত্তি পুনরুদ্ধার অনিয়ম ও দুর্নীতির প্রতিরোধে চলমান ১১ দফা দাবী বাস্তবায়নের লক্ষে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে শুরু হয়ে বেলা সাড়ে ১২ টা পর্যন্ত চলে এ অবস্থান কর্মসূচি। বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী বৃন্দের আয়োজনে বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ কর্মসূচি পালন করা হয়। বিদ্যালয়ে বর্তমান ও সাবেক শিক্ষার্থীসহ সর্বস্তরের প্রায় দুই শতাদিক মানুষ এতে অংশ নেয়।
আন্দোলনরত শিক্ষার্থীদের দাবী, আফসার আলী আকন শিক্ষক-ছাত্র মিলনায়তন এর ভাড়া বাতিল করে পুনরায় মিলনায়তনটি চালু করা, বদ্ধভূমি সংলগ্ন বিদ্যালয়ের জমিতে বিদ্যমান লীজ ও অবৈধ হস্তান্তরকৃত স্থাপনা উচ্ছেদ করে সীমানা নির্ধারণ ও বিদ্যালয়ের নাম সম্বলিত সাইনবোর্ড স্থাপন করা, বিদ্যালয়ের ঐতিহ্যবাহী খেলার মাঠের সংকোচন রোধ ও খেলার সুষ্ঠু পরিবেশ রক্ষার্থে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা, বিগত বছর থেকে বর্তমান সময় পর্যন্ত প্রদানকৃত সকল লীজ বাতিল করে উক্ত সম্পত্তি বিদ্যালয়ের স্বার্থ সংশ্লিষ্ট কাজে ব্যবহার করা, ঐতিহ্যবাহী বিদ্যালয়টিতে অধ্যয়নরত সহ¯্রার্ধো শিক্ষার্থীর জন্য আবশ্যক প্যারেড গ্রাউন নিশ্চিত ও দীর্ঘ দিনের আলোচিত গ্রন্থাগার স্থাপন করা সহ ১১ দফা দাবী বাস্তবায়নের জন্য হুশিয়ারি প্রদান করেন। কর্মসূচিতে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী উপজেলা আ.লীগ সভাপতি এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, ঝালকাঠি জেলা আওয়ামীলীগ সহ- সভাপতি এ্যাড. বাবু সঞ্জিব কুমার বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন খান মিলু, সাবেক উপজেলা পরিষদ চেয়্যারম্যান আলহাজ্ব মিলন মাহমুদ বাচ্চু, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শাহ আলম নান্নু, আসলাম হোসেন মৃধা, বাবু নিত্যানন্দ সাহা, আবুল হাসনাত আব্দুল্লাহ সুমন, নাসির উদ্দিন জুয়েল, দুলাল তেওয়ারী ও রাজিব তালুকদার সহ প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com