সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:২৭ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
সোলারে আলোকিত ভোলার বিচ্ছিন্ন মনপুরার দ্বীপ চরকলাতলীর ৮শ পরিবার ঝালকাঠি মেয়রের স্বাক্ষর জাল, ২২ কর্মচারী বরখাস্ত ৩ দফা দাবিতে বরিশালে দর্জি শ্রমিকদের মানববন্ধন আগৈলঝাড়ায় প্রতিবন্ধী নারীদের অবস্থান শীর্ষক ভার্চুয়াল সভা কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম: ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৫ বেতাগী পৌরসভা নির্বাচনে উৎসব মূখর পরিবেশে ৩ মেয়র ও ১১ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল আগৈলঝাড়ায় রেশন কার্ড দেওয়ার কথা বলে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ, থানায় মামলা, ধর্ষক গ্রেফতার চরফ্যাসনে শ্রমিক লীগ নেতাকে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ কুয়াকাটায় পুন্যার্থীদের নীল জলে পুন্যস্নান সম্পন্ন হলো বাউফলে বিজ্ঞান মেলা
শুধু মেধার স্বাক্ষর রাখলেই হবে না; রাষ্ট্রের উপকারে আসতে হবে-বিএমপি কমিশনার

শুধু মেধার স্বাক্ষর রাখলেই হবে না; রাষ্ট্রের উপকারে আসতে হবে-বিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেছেন শুধু মেধার স্বাক্ষর রাখলেই চলবে না রাষ্ট্রের উপকারে আসতে হবে। করোনা প্রতিরোধ ও নিরাপত্তা দুরুত্ব বজায় রেখে সোমবার পুলিশ লাইন্স বরিশালে, বিএমপি কর্তৃক আয়োজিত ৩৮ তম বিসিএস এ সুপারিশকৃত বরিশাল জেলা অফিসারগণের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা স্মারক প্রদান শেষে উপস্থিত অফিসারবৃন্দ’র উদ্দেশ্যে এ কথা বলেন। মঙ্গলবার (৪ই) আগস্ট বরিশাল বিএমপি (মিডিয়া সেল) এ পাঠানো তথ্যে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নিয়মিত শুরুতেই যদি ভাল হয়, জনকল্যাণের হয়, তাহলে পুরোটা জীবন ইবাদতের শামিল হবে। আমরা পুলিশ, ক্রাইম নিয়ে কাজ করে দেখেছি, দুষ্কৃতিকারী, চোর বাটপারদেরও প্রচুর মেধা, যা সমাজ বা রাষ্ট্রের জন্য কোন কল্যাণ বয়ে আনে না।
সততা, দেশপ্রেম, দক্ষতা সবকিছু প্রয়োগ করে নিজেকে দুর্নীতিমুক্ত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সত্যিকারের সোনার বাংলা গড়তে হবে। আপনাদের এই সফলতার পিছনে শুধু মা বাবার অবদান নয়, অবদান রয়েছে এদেশের কৃষক শ্রমিক মেহনতি মানুষের ঘামের টাকায় পুষ্ট রাজ কোষাগার থেকে প্রত্যেকের জন্য ব্যয় তাই মা-বাবার প্রতি যেমন কর্তব্য রয়েছে, তেমনি দেশের মানুষের প্রতিও ঋণ কম নয়, পেশাদারিত্বের সাথে আন্তরিক হয়ে জনগণের ট্যাক্সের পয়সায় অর্জিত বেতন এর দায় শোধ করতে হবে। আর্থিক যশ-খ্যাতি কোন চুড়ান্ত সাফল্য নয়, দেশের স্বার্থে কর্মময় জীবন অনেক মূল্যবান ও সম্মানের। ” তিনি আরও বলেন,” আমাদের দেশ ঘুরে দাঁড়িয়েছে এখন পিছনে তাকানোর সময় নেই। আমরা যেন কাঙ্খিত পরিবর্তন করতে পারি সেই লক্ষে এগিয়ে যেতে হবে।
মনে রাখবেন, কিছু লোকদের শায়েস্তা করতেই হবে নয়তো তারা পরিবর্তিত হবে না বরং সমুন্নত দেশ গড়ার নেপথ্যে তারা বাধা হয়ে দাঁড়াবে। আপনাদের প্রতি শুভাশিষ রইল যে কোনো প্রয়োজনে আমরা পাশে থাকবো, পুলিশের যদি কোন অসঙ্গতি থাকে, চুপ করে থাকবেন না প্রকাশ করবেন, আমরা সবসময় সর্বোচ্চ আন্তরিক হয়ে পাশে থাকবো। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি জনাব প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার বিএমপি ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন জনাব মোঃ জুলফিকার আলি হায়দার, উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর বিএমপি জনাব আবু রায়হান মোহাম্মদ সালেহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি জনাব জাকারিয়া রহমান,সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী জোন বিএমপি জনাব মোঃ রাসেল, সহকারি পুলিশ কমিশনার স্টাফ অফিসার বিএমপি জনাব আব্দুল হালিম, সহকারি পুলিশ কমিশনার ফোর্স বিএমপি জনাব মোঃ মাসুদ রানা, আরআই জনাব মোবাক্ষের হোসেন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com