বুধবার, ১৫ জানুয়ারী ২০২০, ০৭:২৯ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
ভিন্ন আঙ্গিকে ববি

ভিন্ন আঙ্গিকে ববি

বিনোদন: চিত্রনায়িকা ববি চলতি বছর বেশকিছু নতুন কাজ নিয়ে হাজির হতে যাচ্ছেন। তার অভিনীত নতুন দুই ছবির নাম ‘বেপরোয়া’ এবং ‘নোলক’। এরইমধ্যে ছবি দুটির বেশিরভাগ কাজ শেষ হয়েছে। এরমধ্যে ‘নোলক’-এর প্রথম লুক প্রকাশের পর ববিকে নতুন সাজে দেখা গেছে। ববি বলেন, ছবির কাজ ভারতের রামুজি ফিল্ম সিটিতে হয়েছে। এ ছবির গল্পটি ভিন্ন ধরনের।
অনেক আবেগ আছে এবং গানগুলোও বেশ বড় বাজেটের। আমার বিপরীতে শাকিব খান অভিনয় করেছেন। আরো অভিনয় করেছেন ওমর সানী এবং মৌসুমী। এর আগেও শাকিবের সঙ্গে বেশ কয়েকটি কাজ করেছি আমি। তবে এ কাজটি সম্পূর্ণ আলাদা ধরনের। ছবিটি পরিচালনা করছেন রাশেদ রাহা। দেশি সব শিল্পীকে প্রাধান্য দিয়ে ছবির কাজ হয়েছে। যতদূর জানি গানগুলোও গেয়েছেন দেশি শিল্পীরা। এ বিষয়টি বেশ ভালো লেগেছে আমার। এর বাইরে কদিন আগে ‘বেপরোয়া’ নামে আরেকটি ছবির গানের শুটিংয়ে অংশ নেবেন ববি। ছবিতে তার বিপরীতে রয়েছেন রোশান। এ ছবিটি নিয়ে ববি বলেন, এটাও ভিন্ন ধাঁচের গল্পের ছবি। অ্যাকশন-রোমান্স সবই থাকছে। সামনে গানের শুটিংয়ে ৯-১০ দিনের জন্য ব্যাংকক থাকতে হবে। কলকাতায় পোস্টার ও ডাবিংয়ের কাজ করা হয়েছে। ছবিটি পরিচালনা করছেন কলকাতার রাজা চন্দ। তার সঙ্গে আমার প্রথম কাজ হলেও আমাদের সবার সঙ্গে বেশ হাসিখুশি মেজাজে ছিলেন তিনি। এদিকে ববি অভিনীত ও প্রযোজিত ‘বিজলি’ ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হয়ে আছে। এটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। ববি বলেন, ছবির একটি গান বেশ পছন্দ করেছে দর্শকরা। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল চ্যানেল থেকে গানটি প্রকাশ করা হয়েছে। ‘পার্টি পার্টি পার্টি’ শিরোনামের এ গানটি প্রকাশের পর বেশ সাড়া পেয়েছি। প্রিয়
চট্টপাধ্যায়ের লেখা এ গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ ও নন্দিনী। ছবিটি খুব শিগগিরই সেন্সরে যাবে। ছবির গল্প নিয়ে জানতে চাইলে ববি বলেন, এক দুর্ঘটনায় অলৌকিক ক্ষমতা পাওয়া একটি মেয়ের গল্প থাকছে এ ছবির কাহিনীতে। মানুষের কল্যাণে ব্যবহার করা হবে এক ধরনের ক্ষমতা, এমন এক গল্প নিয়ে ছবি ‘বিজলি’। ছবিতে একজন ‘সুপারওম্যান’-এর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে সিনে পর্দায় পথচলা শুরু তার। এরপর ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘ওয়ান ওয়ে’সহ বেশকিছু ছবিতে কাজ করে দর্শকপ্রিয়তা পান ববি। বেশকিছু বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেন তিনি। এদিকে ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ নামে একটি ছবিরও কাজ শেষ হয়েছে। এ ছবিতে কি ধরনের চরিত্রে অভিনয় করেছেন জানতে চাইলে ববি বলেন, এক কথায় বলতে চাই এর আগে দর্শক আমাকে এভাবে দেখেনি। গল্প ও চরিত্রটি অনেক ভিন্নধর্মী। বৃদ্ধাশ্রমের বিষয়গুলো এ ছবিতে উঠে এসেছে। ছবির জন্য বেশ কষ্ট করেছেন পরিচালকসহ টিমের সবাই। আমার বিশ্বাস, ভিন্নমাত্রার গল্পের এ ছবিটিও দর্শকরা পছন্দ করবেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। ববি বর্তমানে তার অভিনীত ‘বেপরোয়া’, ‘নোলক’ ও ‘বিজলি’ নামের তিনটি ছবি নিয়ে ভিন্ন আঙ্গিকে দর্শকদের সামনে হাজির হবেন। তাই সবশেষে বলেন, চলতি বছর আমার জন্য নতুন এক চ্যালেঞ্জের বছর। আর সামনে নতুন আরেকটি সুখবর দিবো আমি। তবে এখনই সেটা জানাতে চাই না। এজন্য আমার ভক্তদের একটু অপেক্ষা করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com