রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:১২ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর, বিসিসি মেয়রের নেতৃত্বে বিক্ষোভ বিভিন্ন মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন কুয়াকাটায় আশ্রয়ন প্রকল্পের মানুষ নানা সমস্যায় জর্জরিত মুলাদী উপজেলায় তৃণমূল ছাত্রদল এর ভরসা সোহান ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেফতার-৭ বরিশালে করোনার নমুনা পরীক্ষা বন্ধ, অপেক্ষা আরও ১০দিন শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে- পানিসম্পদ প্রতিমন্ত্রী নলছিটিতে ধর্ষণ মামলায় যুবককে ফাঁসানোর অভিযোগ ঝালকাঠিতে মাক্স বিতরন করলো রোটারী ক্লাব বাউফলে ইউপি মেম্বার পিটিয়ে জখম করেছেন এক শিক্ষককে
রিহ্যাব থেকে ৩টি হাউজিং কোম্পানি বহিষ্কার

রিহ্যাব থেকে ৩টি হাউজিং কোম্পানি বহিষ্কার

সংগঠনের গঠনতন্ত্রবিরোধী কার্যকলাপে যুক্ত থাকায় তিনটি ডেভেলপার কোম্পানিকে (হাউজিং কোম্পানি) রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) থেকে বহিষ্কার করা হয়েছে। তবে কেন বহিষ্কার করা হয়েছে সে বিষয়ে রিহ্যাব কোনো ব্যাখ্যা দেয়নি। তবে প্রাথমিকভাবে জানা গেছে, এই তিন কোম্পানিকে রিহ্যাবের শৃঙ্খলা ভঙের দায়ে বহিষ্কার করা হয়েছে।

আবার একই সাথে রিহ্যাবের মূল কমিটিতে কিছুটা পরিবর্তনও হয়েছে। দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসা রিহ্যাবের প্রথম সহ-সভাপতি লিয়াকত আলী ভূইয়া স্বেচ্ছায় পদত্যাগ করেছেন বলে রিহ্যাব জানিয়েছে। তার পদত্যাগের সাথে বহিষ্কৃত তিন কোম্পানির কোনো সংশ্লিষ্টতা আছে কি না তা রিহ্যাবের নেতৃবৃন্দ বলতে রাজি হননি। তবে কেউ কেউ লিয়াকত আলী ভূইয়ার বহিষ্কারের সাথে এর সংশ্লিষ্টতা আছে বলে জানিয়েছেন।

লিয়াকত আলী ভূইয়া ব্রিক ওয়ার্কস ডেভেলপমেন্ট কোম্পানির প্রতিনিধি (রিহ্যাব সদস্য নং ৫৭৯/২০০৯) হিসেবে রিহ্যাবের সদস্য ছিলেন।

বহিষ্কৃত কোম্পানিগুলো হলো, এমবিকে বিল্ডার্স লিমিটেড (রিহ্যাব সদস্য নং- ৫২৪/২০০৮), এ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো: সাইদুল ইসলাম বাদল; এসএসআরএম ডেভেলপার্স লিমিটেড (রিহ্যাব সদস্য নং ৭১৮/২০০৯), এ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক কমান্ডার (অব) মো: মোস্তফা শহীদ, পিএসসি, বিএন এবং দিপ্তি আবাসন লিমিটেড (রিহ্যাব সদস্য নং ১৩৮৮/২০১৪), কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শামীম ।

রিহ্যাব থেকে মঙ্গলবার জানানো হয়েছে, বহিষ্কৃত ডেভেলপার কোম্পানিগুলো রিহ্যাব সদস্যপদ সম্বলিত সিল, বিলবোর্ড ও বিজ্ঞাপন প্রচার-প্রদর্শনসহ রিহ্যাব সদস্য পরিচয়ে কোথাও কোনো সুযোগ-সুবিধা গ্রহণ কিংবা রিয়েল এস্টেট ব্যবসা পরিচালনা করতে পারবেন না।
গত ১০ আগস্ট অনুষ্ঠিত রিহ্যাব পরিচালনা পর্ষদের ১৪তম সভায় এই তিনটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠানকে রিহ্যাব থেকে বহিষ্কার করা হয়।
সভায় রিহ্যাব পরিচালনা পর্ষদের সহ-সভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূইয়া স্বেচ্ছায় পদত্যাগ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com