বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
ছবির জন্য নওশাবার এই অবস্থা!

ছবির জন্য নওশাবার এই অবস্থা!

পোড়া মুখের একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। ছবিটি দেখে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে আগ্রহ আর বিস্ময়।

খোঁজ নিয়ে জানা যায়, বাস্তব ঘটনা নিয়ে তৈরি হওয়া ছবি ‘দ্য আনওয়ান্টেড টুইন’র একটি স্থিরচিত্র এটি। ছবিটি পরিচালনা করেছেন নানজীবা খান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নওশাবা। দেশে করোনার প্রকোপ শুরু হওয়ার আগেই এর শুটিং সম্পন্ন হয়েছে। এখন চলছে প্রচারণামূলক কাজের প্রস্তুতি।

এতে নওশাবা ছাড়াও রয়েছে বেশ কয়েকটি নারী চরিত্র। যেখানে অভিনয় করেছেন তাসনিয়া তানহা, আফসানা মিমি, দীপা খন্দকার, ফারজানা ববি, দিলারা জামান, ওয়াহিদা মল্লিক জলিসহ অনেকে। ছবিতে খুশি চরিত্রে দেখা যাবে নওশাবাকে।

গল্প প্রসঙ্গে তিনি জানান, এতে বয়সের বেশ কয়েকটি পর্যায়ে দেখা যাবে তাকে। ১৬ বছর বয়সে অনাকাঙ্ক্ষিতভাবে জমজ সন্তানের মা হওয়া এবং পরবর্তী সময়ে বাচ্চা দুটিকে হারিয়ে ফেলা আর সবশেষে নওশাবা হয়ে ওঠেন একজন সাংবাদিক। খুঁজে বের করার চেষ্টা করেন তার জমজ সন্তানদের। এছাড়া গল্পে দেখা যাবে প্রাপ্তবয়স্ক অবস্থায় হঠাৎ পুড়ে যায় নওশাবার মুখমণ্ডল!

নওশাবা বলেন, ‘এটা ফিকশনাল মুভি বলা যাবে না, কিছুটা ডকুবেজড কাজ। যেখানে বাস্তবের কিছু চরিত্রে অভিনয় করেছেন সহশিল্পীরা। পুরো গল্পটাই আমাকে ঘিরে আবর্তিত। বলা যায়, নারীর কিছু স্পর্শকাতর বিষয় এখানে তুলে ধরা হয়েছে।’

সোয়া ১ ঘণ্টার এই ছবিটি এখন মুক্তির জন্য প্রস্তুত। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই এটি মুক্তি দেওয়া হবে বলে জানান নওশাবা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com