রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ১১:৩২ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
শহীদ জিয়াউর রহমান ডিগ্রী কলেজের পরীক্ষার নামে অর্থ বাণিজ্য অধ্যক্ষের বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২০, সকল শ্রেণীপেশার মানুষের আস্থার প্রতিক কাউন্সিলর আবুল কালাম আজাদ যে পুলিশ মানুষের স্বার্থে কাজ করে না, আমরা সেই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থ গ্রহন করে থাকি-পুলিশ কমিশনার নিখোজের ২৪ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসা ছাত্রের ঝালকাঠি রাজাপুর ১ কিলোমিটার মাটির রাস্তা নিজ অর্থায়নে করে দিলেন তারেক মেম্বার রাঙ্গাবালীতে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ টাকা ও স্বর্ণালঙ্কার লুট॥ আটক ১ ভান্ডারিয়ায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত বরিশালে বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ আওয়ামী লীগ ও ছাত্রলীগ মা-বোনদের ইজ্জত হরন করার জন্য অপেক্ষায় থাকে কখন সন্ধ্যা হবে- জেলা বিএনপি সভাপতি চাঁন ১১ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে বরিশালে বিক্ষোভ মিছিল ও সভা
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশাল বিএনপির লিফলেট বিতরণ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশাল বিএনপির লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্বে ১৫ হাজার কোটি টাকার দূর্নীতি মামলা প্রত্যাহার করে নিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে ভিত্তিহীন মামলায় বিএনপি চেয়ারপারর্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাদন্ড দেয়ার প্রতিবাদসহ আওয়ামী লীগ গনতন্ত্রকে জেলে পাঠানো এবং বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন ফিরিস্তি তুলে ধরে পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশাল নগরবাসীর মাঝে লিফলেট বিতরণ করেছে বরিশাল জেলা দক্ষিণ, উত্তর ও মহানগর মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠন যুবদল, ছাত্রদল, মহিলাদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে নেতাকর্মীরা এই লিফলেট বিতরণ করেন।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নগরীর কাকলির মোড় থেকে নগর বিএনপি এবং অভিরুচী সিনেমা হলের সামনে থেকে জেলা বিএনপির নেতাকর্মীরা নগরীর বিভিন্ন শ্রেণীপেশার মানুষের কাছে তাদের বক্তব্য সম্বলিত লিফলেট তুলে দেন। লিফলেটে তারা উল্লেখ করেন, জিয়া অরফানেজ ট্রাস্টের অর্থ আত্মসাতের যে মামলায় খালেদা জিয়াকে দোষি করা হয়েছে সেই টাকা ব্যাংকেই পড়ে আছে। এই রায়ের মাধ্যমে শেখ হাসিনা তার চরম রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করেছেন। অথচ এই দুর্নীতি দমন কমিশন (দুদক) শেখ হাসিনার ১৫টি মামলার বিরুদ্ধে কোনও অবস্থান নেয়নি। কর্মসূচিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও নগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার, জেলা দক্ষিণ বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, জেলা উত্তর বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
অপরদিকে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয় থেকে বরিশাল জেলা দক্ষিন ও উত্তর জেলা বিএনপি যৌথভাবে লিফলেট বিতরন কর্মসূচি পালনের পূর্বে পুলিশ বাঁধা দেয়ার চেষ্টা করে। পরবর্তীতে পুলিশ পিছু হটলে তারা নগরীর বিভিন্নস্থানে লিফলেট বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, জেলা দক্ষিন বিএনপির সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু, উত্তর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আঃ ছত্তার খান, বরিশাল আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এ্যাড. শহিদ হোসেন, কোতয়ালী বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু, হিজলা বিএনপির আহবায়ক আঃ গফফার তালুকদার, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খা, মুলাদী পৌর বিএনপির সভাপতি আঃ রব খা, উত্তর জেলা বিএনপির দপ্তর সম্পাদক নুরুল আলম রাজু, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুক্তা, জেলা স্বেচ্ছাসেবকদল যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান পিন্টু, স্বেচ্ছাসেবকদল নেতা আমিনুল ইসলাম লিপন, উত্তর জেলা মহিলা দলের সাধারন সম্পাদক শায়লা শারমিন মিমু। এছাড়া জেলা যুবদল সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লবের নেতৃত্বে নগরীর গ্রিজ্জা মহল্লা, চকবাজারসহ বিভিন্ন জায়গায় যুবদল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ব্যাবসা প্রতিষ্ঠান, পথচারী, যানবাহনের যাত্রঅ ও সাধারন মানুষের মাঝে লিফলেট বিতরন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com