রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
পঞ্চম ধাপে ২৯ পৌরসভায় ভোট আজ আজ শহীদ সেলিম-দেলোয়ার দিবস ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন’ দৌড় অনুষ্ঠিত কলাপাড়ার কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম সাংবাদিক মোজাক্কির হত্যা বিচারের দাবিতে বরিশালে সাত উপজেলার সাংবাদিকদের মানববন্ধন ঝালকাঠি জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির ২০২১ সাবেক কমিটি বহাল সভাপতি শাহ আলম সম্পাদক বাচ্চু ধানের শীষের প্রতিক পাওয়ার প্রত্যাশা নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন যুুব দলের নেতা চেয়ারম্যান প্রার্থী মোঃ সোহেল মৃধা চরমোনাইর মাহফিলের সমাপ্তি: আখেরী মুনাজাতে মুসলিম উম্মাহর শান্তি কামনা লেখক মুশতাক হত্যার প্রতিবাদে নগরীদে বাসদের বিক্ষোভ সমাবেশ ২০০ পিস ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ০১
আঘাতেই ৩ কিশোরের মৃত্যু : ময়নাতদন্তের রিপোর্ট

আঘাতেই ৩ কিশোরের মৃত্যু : ময়নাতদন্তের রিপোর্ট

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে আঘাতজনিত কারণেই তিন কিশোরের মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে। যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায় মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি সংবাদিকদের বলেন, ‘তিন কিশোরের মরদেহের পায়ে, পিঠে ও মাথায় আঘাতের চিহ্ন আছে। মূলত মস্তিষ্কে আঘাতজনিত কারণেই তাদের মৃত্যু হয়েছে। এরই মধ্যে ময়নাতদন্ত রিপোর্ট যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীনের কাছে পাঠানো হয়েছে।’

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, ‘হাসপাতাল থেকে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর তা যশোরের পুলিশ সুপারের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।’

গত বৃহস্পতিবার যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে নির্মম পিটুনিতে তিন কিশোর নিহত হয়। আহত হয় ১৫ জন।

প্রথম দিকে শিশু উন্নয়ন কেন্দ্র কর্তৃপক্ষ বিষয়টি শিশু-কিশোরদের দুই পক্ষের মারামারি বলে প্রচার করে। কিন্তু পরে তদন্তে উঠে আসতে থাকে কেন্দ্রের কর্মকর্তাদের নির্দেশে পিটুনিতেই হতাহতের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় খুলনার দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা পশ্চিম সেনপাড়ার রোকা মিয়ার ছেলে পারভেজ হাসান রাব্বি (১৮), বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর গ্রামের নুরুল ইসলাম নুরুর ছেলে রাসেল সুজন (১৮) ও বগুড়ার শিবগঞ্জ উপজেলার তালিপপুর পূর্বপাড়ার নানু প্রামাণিকের ছেলে নাঈম হোসেন (১৭) নিহত হয়।

এ ব্যাপারে নিহত রাব্বির বাবা রোকা মিয়া যশোর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন।

এ ঘটনায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক আবদুল্লাহ আল মাসুদসহ পাঁচ কর্মকর্তাকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওই পাঁচ কর্মকর্তাকেই সমাজসেবা অধিদফতর সাময়িক বরখাস্ত করেছে।

এদিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক আবদুল্লাহ আল মাসুদ গ্রেফতার ও সাময়িক বরখাস্ত হওয়ায় ওই পদে সমাজসেবা অধিদফতরের আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র খুলনার সহকারী পরিচালক জাকির হোসেনকে নিযুক্ত করা হয়েছে। এর মধ্যেই তিনি সেখানে যোগদান করেছেন বলে যশোর সমাজসেবা কার্যালয় থেকে জানানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com