মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৪৫ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
উদ্বুদ্ধ পরিস্থিতির সমস্যা সমাধানে নগর পিতা সাদিক আবদুল্লাহ’র হস্তক্ষেপ কামনা, বিসিক অশান্ত ॥ উদ্বিগ্ন শিল্প মালিক সমিতি বরিশালে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ৪২তম যুবদলের জন্মদিন উদ্যাপিত চন্দ্রমোহনে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যােগে ৭দিন মেয়দী অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ বিসিকে শিল্প মালিককে মারধর ও চাঁদাবাজির ঘটনায় মামলা নিতে থানা পুলিশের কালক্ষেপণ কলাপাড়ায় বিশ্ব নবী (সাঃ)কে ফ্রান্সে কার্টুন একে অবমাননা করায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বরিশাল মহানগর অটোরিক্সা মালিক সমিতির সংবাদ সম্মেলন নলছিটিতে ল্যাকটেটিং মাদার সহায়তার উপকারভোগীদের মাঝে স্বাস্থ্য সামগ্রী বিতরন নলছিটিতে ফ্রান্স সরকারের বিরুদ্ধে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত চরের মানুষের জন্য বিদ্যুৎ মুজিববর্ষের শ্রেষ্ঠ উপহার-এমপি জ্যাকব মেহেন্দিগঞ্জে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত
নতুন প্রজন্ম বিশ্বমানের শিক্ষা পাচ্ছে : বরিশালে শিক্ষামন্ত্রী

নতুন প্রজন্ম বিশ্বমানের শিক্ষা পাচ্ছে : বরিশালে শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে ৪৭তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। গতকাল বুধবার (২০ মার্চ) সকাল ৯টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে স্মারক ও পায়রা উড়িয়ে এই ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিভাবে উদ্বোধন করেন তিনি।
উদ্বোধনী বক্তব্যে মন্ত্রী বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে- নতুন প্রজন্মদের দিয়ে আধুনিক উন্নত বাংলাদেশ গড়ে তোলা। সেই লক্ষ্যে আমরা নতুন প্রজন্মকে গড়ে তুলছি এবং তারা বিশ্বমানের শিক্ষা পাচ্ছে। এসময় শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি শরীরিক ও মানসিক বিকাশে খোলাধুলায় মনোযোগ দেয়ার কথা বলেন মন্ত্রী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, বরিশাল সদর এমপি জেবুন্নেসা আফরোজ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সচিব মো. সোহরাব হোসাইন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা সচিব মো. আলমগীর। এছাড়াও বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হকসহ সকল শিক্ষাবোর্ডের চেয়ারম্যানরা বক্তব্য রাখেন। ২১ মার্চ থেকে শুরু হওয়া ৫ দিনের এই প্রতিযোগিতা চলবে ১৫ মার্চ পর্যন্ত। এবারের প্রতিযোগিতায় ৪টি অঞ্চলের ২৭২টি স্কুল, ৭টি মাদ্রাসা ও ১টি কারিগরি বিদ্যালয় থেকে ৪৬৪ জন ছাত্র ও ৩৪৪ জন ছাত্রী অংশ নিচ্ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com