বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
বিষখালী নদীতে গোলাগুলি, বিপুল অস্ত্র জব্দ

বিষখালী নদীতে গোলাগুলি, বিপুল অস্ত্র জব্দ

বরগুনার পাথরঘাটা উপজেলা এলাকার বিষখালী নদীর মোহনায় কোস্টগার্ড সদস্যদের সঙ্গে অস্ত্র কারবারিদের গোলাগুলির ঘটনা ঘটেছে। পরে সেখান থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও রাম দা উদ্ধার করেছে দক্ষিণ স্টেশন কোস্টগার্ড। এ সময় একটি ইঞ্জিন চালিত নৌকাও জব্দ করে সদস্যরা। আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে বিষখালীর লালদিয়ার চর থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে বিষখালীর লালদিয়ার চরে এ ঘটনার পর সেখান থেকেই এসব অস্ত্র উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেন দক্ষিণ স্টেশন কোস্টগার্ড কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান।

আমাদের সময়কে কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী জানান, একদল অস্ত্র কারবারি অস্ত্র নিয়ে উপকূলের দিকে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান শুরু করে কোস্টগার্ডের দুটি ইউনিট। ভোর সাড়ে তিনটার দিকে সন্দেহ হওয়ায় একটি দ্রুতগামী মাছ ধরার ট্রলারকে ধাওয়া দেয় কোস্টগার্ড। এ সময় চালক দ্রুত গতিতে ট্রলারটির লালাদিয়ার চরের দিকে এগিয়ে নিয়ে যেতে শুরু করে। সেটিকে থামাতে কোস্টগার্ড ১১ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে।

দক্ষিণ স্টেশন কোস্টগার্ড কমান্ডার লেফটেন্যান্ট আরও জানান, অবস্থা বেগতিক দেখে ট্রলার রেখে লাল দিয়ার চরে উঠিয়ে বনের মধ্যে পালিয়ে যায় অস্ত্র কারবারিরা। পরে তল্লাশী করে ট্রালারের মাছ রাখার ককশিটের ভেতর থেকে ২১টি অস্ত্র ও ১১টি রাম দা উদ্ধার করা হয়। এরমধ্যে একটি রিভলবার ছয়টি পিস্তল এবং ১৪ টি একনলা বন্দুক ছিল। ট্রলারটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান মেহেদী।

কোস্টগার্ড কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী বলেন, ইলিশ প্রজননের ২২ দিনের মৎস্য অবরোধের পূর্বে নদনদী থেকে সকল মাছ ধরার ট্রলারগুলোকে আজ মঙ্গলবারের মধ্যে ঘাটে ফিরে আসতে বলা হয়। ধারণা করা হচ্ছে, সুন্দরবনে জলদস্যুরা সংঘটিত না হতে পেরে তারা উপকূলে ফিরে আসছিল। জব্দ করা অস্ত্রগুলো পাথরঘাটা থানায় হস্তান্তর করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com