রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
পিরোজপুরের স্বরূপকাঠির রাজনীতিতে আগামীর উজ্জ্বল নক্ষত্র মেধাবী রাজনৈতিক নেতা শ্রী মিঠুন হালদার

পিরোজপুরের স্বরূপকাঠির রাজনীতিতে আগামীর উজ্জ্বল নক্ষত্র মেধাবী রাজনৈতিক নেতা শ্রী মিঠুন হালদার

এন এম দেলোয়ার, পিরোজপুর : মেধাবী ছাত্র হয়ে স্কুল থেকে শুরু করে কলেজ পর্যায়ে একটা বিশেষ খ্যাতি অর্জন করে সকলের কাছে প্রিয় পাত্র হয়েছেন ইতিমধ্যে। বর্তমান সময়ে রাজনীতি করে জেলা সহ সমগ্র উপজেলায় একটা সুনাম সুখ্যাতি ছড়িয়ে পড়ছে সর্বত্র।বর্তমান সময়ে চমৎকার একজন মানুষও বলা যায় নিঃসন্দেহে।তাছাড়া ইতিমধ্যে স্বরূপকাঠী উপজেলায় সকলের কাছে দারুণ গ্রহণ যোগ্যতা পেয়েছে। সর্বজন স্বীকৃত হয়েছে দল মত নির্বিশেষে।সরকার দলীয় নেতা হয়েও দলের শীর্ষ নেতৃবৃন্দ সহ সকল কর্মীদের কাছে সুপরিচিতি একটি মুখ একটি নাম।রাজনীতির মাঠে বলিষ্ঠ নেতৃত্বের কারণে নিজ এলাকা সহ সমগ্র উপজেলায় একটা বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে শীর্ষ নেতৃবৃন্দ সহ সকল নেতা কর্মীদের মাঝে।পাশাপাশি উপজেলার মধ্যে সরকার দলীয় বেশীরভাগ শীর্ষ নেতাদের অন্তরে রয়েছে বিশেষ গ্রহণ যোগ্যতা। অপর দিকে জেলার রাজনীতির সাথে আছে দারুণ পদচারণা। আর সেই সুবাদে রাজনৈতিক আর্শীবাদ নিয়ে মাননীয় মন্ত্রী ও শান্তিপ্রিয় নেতা এ্যাড শ ম রেজাউল করিমের আর্শীবাদ পুষ্ট হয়ে আটঘর কুডিয়ানা ইউনিয়নে নিত্য নতুন পরিবেশ সৃষ্টি করার লক্ষে দুর্বার গতিতে এগিয়ে চলছে আগামীর ভিশন নিয়ে।অপর দিকে সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের সুনজরে গিয়ে দারুণ প্রশংসনীয় ভূমিকা পালন করতে সক্ষম হয়েছে ।
এ ব্যাপারে এলাকার স্বার্থে বিজ্ঞ বেশ কিছু রাজনৈতিক বিশ্লেষকরা আলোচনার স্বার্থে বহু মূল্যবান কথা অকপটে বলেন জেলার ও স্থানীয় গণ মাধ্যম কর্মীদের। বর্তমান সময়ে তুখোড় ও সাহসী নেতা এস এম মুইদুল ইসলাম মুহিদের পরবর্তী সময়ে সবচেয়ে বেশী জনপ্রিয় নেতা হয়েছে একজন নেতা। আর হ্যা আমরাও পাঠকদের জন্য সেই নামটির কথাই বলতে চাচ্ছি।জেলা সহ স্বরূপকাঠি উপজেলার মধ্যে বর্তমান সময়ে সবচেয়ে বেশী জনপ্রিয় নেতা মিঠুন হালদারের নামই বলছিলাম। কর্মদক্ষতা, রাজনৈতিক ইমেজ সহ সমাজ সেবায় সমান দক্ষতা নিয়ে বেশ তুঙ্গে অবস্থান তৈরী করতে সক্ষম হয়েছেন। জেলার আওয়ামী লীগের সকল শীর্ষ নেতৃবৃন্দও শতভাগ একমত পোষণ করেন সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করে দুর্বার গতিতে এগিয়ে চলছে মিঠুন হালদার। রাজনৈতিক সমীকরনের হিসাব নিকাশ আর গানিতিক হিসাব নিকাশ এক সুতোয় গাঁথা না থাকলেও মাঝে মাঝে ভাগ্যগুনে বেশ মিলে যায়। আর সেই রকমই সুন্দর হিসাব নিকাশ মিলে যাচ্ছে সময়ের অতি আস্থাবাজন নেতা মিঠুন হালদারের ক্ষেত্রে। ইউনিয়ন পর্যায়ের রাজনীতির গন্ডি পেরিয়ে মিঠুন হালদার আজ উপজেলার সকলের প্রিয়পাত্র হয়ে পাকাপোক্ত অবস্থান তৈরী করতে শতভাগ সক্ষম হয়েছেন।
অবশ্য বর্তমান সময়ের আলোচিত ও দারুণ জনপ্রিয় নেতা মিঠুন হালদার বিগত সময়ে ইউনিয়ন থেকে শুরু করে সমগ্র উপজেলায় কঠিন প্রতিযোগিতার মধ্যে টিকে থাকতে হবে রাজনৈতিক ইমেজ তৈরী করতে। আর সেই নিজ কর্ম দক্ষতা দিয়ে ঠান্ডা মাথায় মেধাবী ছাত্র নেতা হয়ে ক্রমান্বয়ে উপরের সিড়িতে উঠার বাসনা নিয়ে এগিয়ে চলছে উপজেলার সকল শীর্ষ নেতৃবৃন্দের আর্শীবাদ নিয়ে। উপজেলার রাজনৈতিক বিশ্লেষকরা অকপটে স্বীকার করেন উদীয়মান নেতা হিসেবে মিঠুন হালদার এক এক করে দুর্বার গতিতে এগিয়ে চলছে আপন মহিমায়। বিগত সময় থেকে চলতি সময়ে দল মত নির্বিশেষে আত্ম মানবতার সেবায় এগিয়ে আসছে। শিক্ষাঅনুরাগী হয়ে উপজেলার মধ্যে আরও একটা মাইল ফলক তৈরী করতে সক্ষম হয়েছে। ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য থেকে মসজিদ, মন্দিরে যথাযথ মর্যাদার সাথে সাথে সাহায্য সহযোগিতা করে একটা আলাদা ইমেজ তৈরী করেও বেশ আলোচিত মিঠুন হালদার। এদিকে পিরোজপুর জেলা সহ স্বরূপকাঠি উপজেলার মধ্যে সাধারণ মানুষের মুখে মুখে একটি নাম বারবার বেশি বেশি উচ্চারিত হচ্ছে। আর সেই জনপ্রিয় নামটি হল মেধাবী রাজনৈতিক নেতা শ্রী মিঠুন হালদারের। এক বাক্যে সকলের মনে সাড়া জাগিয়ে তুলতে শতভাগ সার্থক হয়েছে নিজস্ব মেধার প্রতিফলন ঘটিয়ে।সর্বশেষ চলতি সপ্তাহে মাননীয় মন্ত্রী ও শান্তিপ্রিয় নেতা এ্যাড শ ম রেজাউল করিমের কুডিয়ানায় আগমন উপলক্ষে সাজ সাজ পরিবেশ সৃষ্টি করে দারুণ প্রশংসনীয় ভূমিকা পালন করতে সক্ষম হয়েছেন।বিগত সময় থেকে চলতি সময়ের যাবতীয় কাজকর্ম দিয়ে বিভাগের শীর্ষ নেতৃবৃন্দ সহ জেলা ও উপজেলার সকলের কাছে আস্থার প্রতিক হয়েছেন কর্মগুনে। এ ব্যাপারে কথা হয় জেলার ও উপজেলার মধ্যে মেধাবী রাজনৈতিক নেতা শ্রী মিঠুন হালদারের সাথে জেলার ও স্থানীয় গণ মাধ্যম কর্মীদের সাথে। একান্ত আলাপ চারিতায় সদা হাস্যউজ্জল ও কর্মীবান্ধব নেতা মিঠুন হালদার অকপটে স্বীকার করেন আজকের যা কিছু হচ্ছে তার পিছনে বড় অবদান আমার মা বাবা। পরবর্তী সময়ে ছাত্র লীগের রাজনীতির চমৎকার পরিবেশ। সর্বশেষ আওয়ামী লীগের নীতি ও আদর্শ আমার অনুপ্রেরণা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ গড়া দল আমার অন্যতম প্রধান অনুপ্রেরণা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শের সৌনিক হয়ে জনগণের সেবক হিসেবে নিজেকে মেলে ধরার চেষ্টা করে যাচ্ছি। মিডিয়ার আর এক প্রশ্নের জবাবে জানান, আমি বিভাগ সহ জেলা আওয়ামী লীগের সকল নেতাদের কাছে চির কৃতজ্ঞ।পাশাপাশি উপজেলার সকল আওয়ামী লীগের শীর্ষ নেতাদের কাছে চির কৃতজ্ঞ থাকব আগামীর জন্য।আসলেই শুধু ইউনিয়ন নয় বরং সমগ্র উপজেলার সাধারণ কর্মী সহ সকল শীর্ষ নেতাদের কারণেই আমি নিজেকে মেলে ধরতে সক্ষম হয়েছি ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com