মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
গলাচিপায় জোর পূর্বক ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

গলাচিপায় জোর পূর্বক ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

গলাচিপা প্রতিবেদক ॥ পটুয়াখালীর গলাচিপায় জোর পূর্বক ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আশংকাজনক অবস্থায় ২ জনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ৬টার দিকে উপজেলার চরকাজল ইউনিয়নের বড় শিবা গ্রামে মুন্সি বাড়ি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন, মো. নুরুল হক মুন্সি (৫৫), আ. রহিম মুন্সি (১৮), মোসা. বিউটি বেগম (৩৬), মোসা. ফাতেমা বেগম (৩৫), মো. রফিক মুন্সি (৩০) এবং মো. আবুল হোসেন (৩২)। আহতদের মধ্যে গুরুতর মো. রফিক মুন্সি এবং মো. আবুল হোসেনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এ বিষয়ে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মামুন বলেন, রোগীরা আমার চিকিৎসাধীনে আছে। ২ জনের অবস্থা আশংকাজনক দেখে বরিশাল রেফার করা হয়েছে।
আহত বিউটি বেগম জানান, নজরুল হাওলাদার, রিয়াজ হাওলাদারের নেতৃত্বে ৩০/৩৫জন লোক একত্রিত হয়ে আমাদের উপরে হামলা করে। এতে আমরা আহত হই। এ বিষয়ে আহত নুরুল হক মুন্সি জানান, আমরা জমি চাষ করে ধান রোপণ করেছি। ধান পাকার সময় এলে লাঠিয়াল বাহিনী রাতের আঁধারে ধান কেটে নিয়ে যায়। আজ সকালে লাঠিয়াল বাহিনী আমার খেতে জোর পূর্বক ধান কাটা শুরু করলে আমরা বাধা দিলে আমাদেরকে গুরুতর আহত করে। তিনি আরও জানান, আমার প্রায় দুই একর জমির ধান লাঠিয়াল বাহিনী রাতের আঁধারে কেটে নিয়ে গেছে। এ বিষয়ে আহত ফাতেমা বেগম বলেন, আমরা লাঠিয়াল বাহিনীকে বাধা দিলে আমাদের চুলের মুঠি ধরে ধান খেতের ভিতরে ফেলে লাঠিয়াল বাহিনীর হাতে থাকা বগি, বাংলা দা, লোহার রড, কাচি দিয়ে আমাদেরকে এলোপাথারীভাবে কোপাতে থাকে। এ বিষয়ে চরকাজল ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান রুবেল মোল্লা বলেন, ঘটনা শুনেছি। বিষয়টি মিমাংসার চেষ্টা করব। এ বিষয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com