রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বরিশালে করোনা ভ্যাকসিন ব্যবস্থাপনা বিষয়ক সভা অনুষ্ঠিত পায়রা বন্দরের ৭৫ কি:মি: দীর্ঘ রাবনাবাদ চ্যানেলের নাব্যতা বজায় রাখতে জরুরি রক্ষণাবেক্ষন ড্রেজিং কাজের উদ্বোধন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বানারীপাড়ায় অবৈধ ট্রলিগাড়ি কেড়ে নিলো একই পরিবারের ২ জনের প্রাণ॥ গুরুত্বর আহত-২ নাব্য সঙ্কটের স্থায়ী সমাধান না হওয়ায় হুমকির মুখে ঢাকা-বরিশাল নৌরুট ৪ দফা দাবিতে বরিশাল-ঢাকা মহাসড়ক অবরোধ পলিটেকনিক শিক্ষার্থীদের কলাপাড়ায় পৌরসভা নির্বাচনী মাঠ সরগরম ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিঁিড় ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ বরগুনায় নৌকার প্রচার কার্যালয়ের কাছে ককটেল বিষ্ফোরণ ভোলায় ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগ, চিকিৎসকদের ঘেরাও নগরীতে গৃহবধূর লাশ উদ্ধার
সোহরাওয়ার্দীতে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই

সোহরাওয়ার্দীতে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই

দখিনের খবর ডেক্স ॥ আগামী ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দলের পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফলভাবে মহাকাশে উৎক্ষেপণ এবং বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়শীল দেশে উন্নীতকরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ সংবর্ধনা দেওয়া হবে। এ কর্মসূচি সফল করতে ও স্মরণকালের সবচেয়ে বড় গণসমাগম ঘটাতে ব্যাপক প্রস্তুতি শুরু করেছে আওয়ামী লীগ। এ উপলক্ষে গতকাল রোববার দলটির নবনির্মিত কেন্দ্রীয় কার্যালয়ে সহযোগী সংগঠনের সঙ্গে কার্যনির্বাহী সংসদের এক যৌথ সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
সভা শেষে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন ও উন্নয়নকে ঘিরে আমরা ২১ জুলাই তাকে গণসংবর্ধনা দেবো। এর মধ্যে একটা হচ্ছে বাংলাদেশ আজকে স্বল্পন্নোত দেশ থেকে উন্নয়নশীল দেশের বলিষ্ঠ যাত্রা শুরু করেছে। এ শুভযাত্রার যিনি অধিনায়ক, তার নেতৃত্বে বাংলাদেশে আজ এ উন্নয়ন সম্ভব হয়েছে। এ ছাড়া বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ আজ মহাকাশে এটা আমাদের একটা বড় অর্জন। এর কৃতিত্ব নিতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঙ্গে তার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। আমরা এ অনুষ্ঠানে আসার জন্য জয়কে আমন্ত্রণ করবো। ওবায়দুল কাদের বলেন, গণসংবর্ধনার সাজসজ্জা ও প্যান্ডেলের জন্য বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ও বিদ্যুৎ ও জ¦ালানি সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুকে দায়িত্ব দিয়েছিলাম। তারা তাদের কাজ অনেকটাই এগিয়ে নিয়েছেন। আশা করছি আমরা সব প্রস্তুতি সম্পন্ন করে একটি সফল এবং সবচেয়ে বড় সমাবেশের মাধ্যমে প্রধানমন্ত্রীকে শেখ হাসিনাকে সংবর্ধনা দিতে পারবো। ওবায়দুল কাদের এ সভায় সভাপতিত্ব করেন। সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লির সদস্য ড.আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম- সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com