শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০১:২১ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
কোস্টগার্ডের অভিযানে বিপুল পরিমাণে কারেন্টজাল জব্দ বেলায়েত বাবলু’র পিতার মৃত্যুতে বিসিসি মেয়রের শোক সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীতে র‌্যালি ও ছাত্র সমাবেশ ভোলার তজুমদ্দিনে মুজিববর্ষে পাকা ঘর পেল আঠারো গৃহহীন পরিবার ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন -টেলিকনফারেন্সে এমপি শাওন তজুমদ্দিনে আটককৃত অবৈধ জালে রাতে আগুন তজুমদ্দিনে রজনী গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন কোন নিরীহ সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয় – মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান সাংবাদিক বাবলুর বাবার মৃত্যুতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের শোক প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে বরিশাল বিভাগের ৮০ হাজার ৫৮৪ পরিবার
বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের দল ঘোষণা

ক্রেইগ ব্রাথওয়েটকে অধিনায়ক করে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। আর ওয়ানডে দলের অধিনায়ক করা হয়েছে জেসন মোহাম্মদকে।

টেস্ট স্কোয়াড: ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেই ব্লাকউড, নিকরুমা বুনার, জন ক্যাম্পবেল, রাহকিম কর্নওয়েল, জোশুয়া ড্যা সিলভা, শ্যানন গ্যাবরিয়েল, কাভিম হগ, আলজারি জোসেপ, কাইল মায়ার্স, শায়নে মোসেলে, ভারাসামি পারমাল, কিমার রোচ, রেয়মন রেইফার, জোমেল ওয়ারিকান।

ওয়ানডে দল: জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনিল আমব্রিস, এনক্রুমাহ বুনার, জোশুয়া ড্যা সিলভা, ঝামার হ্যামিলটন, চেমার হোল্ডার, আকিল হোসেইন, কাইল মারার্স, আন্দ্রে ম্যাককার্থি, কর্ন ওথলে, রভমান পাওয়েল, রেয়মন রেইফার, রোমারিও শেফার্ড এবং হেইডেন ওয়ার্শ জুনিয়ার।

এর আগে দুদলে মধ্যকার আসন্ন সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করা হয়। সূচি অনুযায়ী, আগামী বছরের ২০ জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি ২টি টেস্ট ও ৩টি ওয়ানডে খেলবে ক্যারিবিয়ানরা। ১০ জানুয়ারি বাংলাদেশে আসবে ওয়েস্ট ইন্ডিজ। ১৮ জানুয়ারি বিকেএসপিতে খেলবে একটি একদিনের প্রস্তুতি ম্যাচ।

সিরিজের ১ম ওয়ানডে শুরু হবে ২০ জানুয়ারি। ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর শের-এ বাংলা জাতীয় স্টেডিয়ামে। একই ভেন্যুতে পরের ওয়ানডেটি অনুষ্ঠিত হবে ২২ জানুয়ারি।

ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৫ জানুয়ারি। ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। এরপর চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে একটি ৪ দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে উইন্ডিজরা।

সিরিজে ৩টি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও, উইন্ডিজ বোর্ডের চাওয়া অনুযায়ী, একটি টেস্ট কমানো হয়েছে। ২ ম্যাচের টেস্ট সিরিজের ১ম টি শুরু হবে ৩রা ফেব্রুয়ারি। ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

১১ ফেব্রুয়ারি থেকে ২য় এবং শেষ টেস্টটি শুরু হবে মিরপুরে।

সফরে ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা থাকলেও, পরিস্থিতি বিবেচনা করে এই মুহূর্তে সিরিজটি বাদ দেয়া হয়েছে।

এর আগে পরিস্থিতি পর্যবেক্ষণ করতে বাংলাদেশে আসে ক্যারিবিয়ানদের একটি প্রতিনিধি দল। দেশের সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে সফরে সম্মত হয় তারা। তবে সফর লম্বা করার পক্ষে নয় উইন্ডিজরা।

এই সিরিজের মাধ্যমে প্রায় ১১ মাস পর আবারো আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করবে টাইগাররা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com