মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:০০ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ৯০ বছরের বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার কুয়াকাটার হোটেল থেকে ট্রলার মালিকের লাশ উদ্ধার কাউকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা যাবে না : ডিসি খাইরুল আলম অনলাইন দক্ষতায় সবচেয়ে এগিয়ে বরিশাল, পিছিয়ে সিলেট বরিশালে পুলিশ সদস্যসহ আরও ১১ জনের করোনা শনাক্ত বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয় করনের দাবিতে বিক্ষোভ স্মারকলিপি প্রদান ভান্ডারিয়ায় নবগঠিত কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ঝালকাঠির কিশোর গ্যাং’কে সামলাবে কে? চাঁদার টাকা না দেয়ায় ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা চরফ্যাসনে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, মামলা আগৈলঝাড়ায় সাজাপ্রাপ্ত মামলার পলাতক আসামী গ্রেফতার
সমান অধিকারসহ নির্বাচনে প্রশাসনের নিরপক্ষতা কামনা করছি- মেয়র প্রার্থী সরওয়ার

সমান অধিকারসহ নির্বাচনে প্রশাসনের নিরপক্ষতা কামনা করছি- মেয়র প্রার্থী সরওয়ার

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থীরা যে যার মত করে গণসংযোগ, লিফলেট বিতরণ, ঘরোয়া কর্মী সমাবেশ, নিবাচনী অফিস উদ্বোধনসহ শহরময় জুড়ে চলছে মাইকিং প্রচার-প্রচারনা। নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার গণমাধ্যমে অভিযোগ তুলে বলেন, সিটি নির্বাচনে আমরা সমান অধিকার চাই। সরকার দলীয় মেয়র প্রার্থীর নেতাকর্মীরা প্রকাশ্যে মিছিল করতে পারলেও আমাদের প্রশাসন সেটা করতে দিচ্ছেনা। এছাড়া নির্বাচন এখনো দেরী ইতোমধ্যে আমাদের দলীয় নেতাকর্মীদের মারধরের হুমকি ধামকি দিতে শুরু করে দিয়েছে সরকার দলীয় নেতাকর্মীরা। এভাবে চলতে থাকলে নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়ে পড়বে।
প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ করে সরওয়ার বলেন, আমরা ইতোমধ্যে দেখতে পাচ্ছি সরকার ও তার প্রশাসন খুলনা ও গাজীপুরের পথে হাটতে শুরু করেছে। আমরা প্রশাসনের নিরপক্ষতা পালন করার জন্য নির্বাচন কমিশনের সহযোগীতা কামনা করছি। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় আষাড়ের গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে বরিশাল সিটি কপোরেশনের মেয়র প্রার্থী এ্যাড, মজিবর রহমান সরোয়ার, কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী, কেন্দ্রƒীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সদস্য সচিব ও জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খাঁন ফারুক, যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিনসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে নগরীর নাজিরের পুল এলাকা থেকে গণসংযোগ ও লিফলেট বিতরন করেন। এসময় মেয়র প্রর্থী সরওয়ার নগরীর বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান পথচারীদের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন। পরে নগরীর পুরান বাজার, লাইনরোড, কাটপট্টি সড়কে গণসংযোগ করেন। পরে তিনি দলীয় কার্যালয়ে নগরীর ৩০টি ওয়ার্ডের দলীয় কর্মীদের নিয়ে নির্বাচন প্রসঙ্গে মতবিনিময় সভা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com