মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার আমলে বাংলাদেশে কোন ভুমিহীন ও গৃহহীন থাকবেনা-পররাষ্ট্র প্রতিমন্ত্রী অবশেষে দেশে করোনার অ্যান্টিবডি টেস্টের অনুমোদন চেয়ারম্যানের দুর্ণীতি, অনিয়ম ও স্বজনপ্রীতির প্রতিবাদে স্থানীয়দের মানববন্ধন বিচার না পেয়ে… আমরণ অনশনে তিন বোন! পর্যটকদের আকৃষ্ট করতে… সংসদে শিক্ষামন্ত্রী বললেন ‘সংক্ষিপ্ত সিলেবাসে এসএসসি ও এইচএসসি পরীক্ষা’ নির্দেশনা পেয়ে খোলার প্রস্তুতি নিচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বরগুনায় মেয়র প্রার্থীর গণসংযোগে হামলার অভিযোগ ঝালকাঠিতে ঝুঁকিপূর্ণ ৪১ বেইলি ব্রিজ মরণ ফাঁদ: ঘটছে প্রতিনিয়ত দুর্ঘটনা বরিশালে ২৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার
মাদকবিরোধী বিতর্ক প্রতিযোগীতায় বরিশাল সরকারি মহিলা কলেজ চ্যাম্পিয়ন

মাদকবিরোধী বিতর্ক প্রতিযোগীতায় বরিশাল সরকারি মহিলা কলেজ চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল র‌্যাব- ৮ এর আয়োজন মাদকবিরোধী বিতর্ক প্রতিযোগীতায় বরিশাল সরকারি মহিলা কলেজ চ্যাম্পিয়ন এবং বরিশাল সরকারি হাতেম আলী কলেজ রানার আপ হয়েছে। গতকাল সোমবার সকালে বরিশাল সরকারি কলেজ প্রাঙ্গনে এ প্রতিযোগীতা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সমাপনী অনুষ্ঠানে র‌্যাব-৮ এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আতিকা ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম-বিপিএম, পিপিএম। বিতর্ক প্রতিযোগিতার প্রাথমিক পর্বে রোববার বরিশালের স্বনামধন্য ৮টি স্কুল/কলেজ অংশগ্রহণ করে। যার মধ্যে চূড়ান্ত পর্বে গিয়ে বরিশাল সরকারী হাতেম আলী কলেজ পক্ষে এবং বরিশাল সরকারী মহিলা কলেজ বিপক্ষে বিতর্কে অংশগ্রহণ করে। ‘‘মাদকের অপব্যবহার ও সন্ত্রাসরোধে আইন প্রয়োগকারী সংস্থার ভূমিকাই যথেষ্ট” এই বিষয়ভিত্তিক চূড়ান্ত পর্বের বিতর্ক অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com