রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
শ্রীপুরে নদীভাঙন অর্ধেকে কমে এসেছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে সকল ধরনের অশ্লীলতা বন্ধের দাবীতে তৌহিদী জনতার বিক্ষোভ কমিশন না দেয়ার জন্য ডায়াগনস্টিক মালিকদের,সিটি মেয়রের কঠোর নির্দেশ বিশ্ব সাদাছড়ি দিবসে বরিশালে সুবর্ণ নাগরিকের মাঝে সাদাছড়ি বিতরণ শেবাচিম শাখা ইন্টার্ন ডাক্তার এসোসিয়েশনের আত্মপ্রকাশ বরিশালে অষ্টমীতে হয়নি কুমারি পূজা, অঞ্জলিতে কুমারী কন্যারাদের ঢল ১৬৮ বছরের ঐতিহ্যবাহী মুখার্জি বাড়ীর দুর্গা পুজা পরির্দশনে স্ব-পরিবারে বিভাগীয় কমিশনার অধ্যক্ষের বাসভবন ব্যবহারের অনুপযোগী প্রতিমাসে ভাড়া দিচ্ছেন ২৫ হাজার টাকা মহা অষ্টমীতে বরিশালে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত করোনার মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই : এমপি জ্যাকব
নগরীতে শান্তিপূর্ণ সিটি নির্বাচনের দাবীতে র‌্যালি ও গণস্বাক্ষর

নগরীতে শান্তিপূর্ণ সিটি নির্বাচনের দাবীতে র‌্যালি ও গণস্বাক্ষর

স্টাফ রিপোর্টার ॥ ‘ডর ভয় দেখাইবেন, আমার ভোট পাবেন না’ এ শ্লে¬াগান নিয়ে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন শান্তিপূর্ণেভাবে অনুষ্ঠানের দাবী জানিয়ে এসপিএল প্রকল্পের ‘শান্তিতে বিজয়‘ ক্যাম্পেইনের আওতায় ইউএসএআইডি এবং ইউকেএইড এর যৌথ অর্থায়নে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বাস্তবায়নের আয়োজনে বরিশাল নগরীতে র‌্যালি আলোচনা সভা ও গণস্বাক্ষরের আয়োজন করেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বরিশাল জেলা কমিটি।
গতকাল বুধবার সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলে বরিশালের বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মোঃ হানিফের সভাপতিত্বে শান্তিপূর্ণ সিটি নির্বাচনের দাবী জানিয়ে বক্তব্য রাখেন, সরকারি বিএম কলেজের (অবঃ) অধ্যাপিকা শাহ সাজেদা, সরকারি বিএম কলেজের সাবেক অধ্যক্ষ স.ম. ইমানুল হাকিম, নগর বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক এ্যাড. পারভেজ আকন বিপ্লব, জেলা আ’লীগের সহকারী প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিলন ভূইয়া, নগর জাপার সাংগফনিক সম্পাদক একেএম মোস্তফা, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রোগ্রাম ডিরেক্টর আমিনুল এহসান ও বরিশাল ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল কো-অডিনেটর দিপু হাফিজুর রহমান প্রমুখ। এর পূর্বে টাউন হল চত্বরে সুষ্ঠ, অবাধ, নিরপক্ষ শান্তিপূর্ণ নির্বাচনের দাবী জানিয়ে গণস্বাক্ষর করেন নগরীর সর্বস্তরের নাগরীক ও ভোটাররা। পরে বেলুন-ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন পর্ব শেষ করে তারা নগরীতে একটি র‌্যালি বের করে নগরীর গুরুত্বপূণূ সড়ক প্রদক্ষিণ করেন। আলোচনা সভায় বক্তরা বলেন প্রতিটি ক্ষেত্রে জয় পরাজয় থাকবে সেই পরাজয়কে কেন্দ্র করে নগরীতে কোন ধরনের অহিংসতা সন্ত্রাস নগরবাসী কোন নির্বাচনী প্রার্থীর কাছ থেকে আশা করে না। নির্বাচনে অংশ নেয়া মেয়র,সাধারন ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা যেন সাধারন ভোটারদের ভোটধিকার প্রয়োগ করার ব্যাবস্থা করা সহ ভোটারদের নিরাপত্তার দিকে লক্ষ রেখে নির্বাচনী আচরন বিধি মেনে চলার আহবান জানান তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com