বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:৪০ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
বিজয়ী হলে বরাদ্ধের সম্পূর্ণ হিসাব ইলেক্ট্রিক ডিসপ্লের মাধ্যমে জনসম্মূখে উপস্থাপন করবো- ওবাইদুর রহমান মাহবুব

বিজয়ী হলে বরাদ্ধের সম্পূর্ণ হিসাব ইলেক্ট্রিক ডিসপ্লের মাধ্যমে জনসম্মূখে উপস্থাপন করবো- ওবাইদুর রহমান মাহবুব

স্টাফ রিপোর্টার ॥ গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় নগরীর জর্জ কোর্ট, নগর সাব রেজিষ্টার কার্যালয়, ডিসি অফিস, নগর ভবন ও চকবাজার এলাকায় গণসংযোগ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মেয়র প্রার্থী প্রিন্সিপাল হাফেজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব। এসময় তিনি নগরীর জন্য বরাদ্ধকৃত অর্থের শতভাগ জনগনের জন্য ব্যবহার করার অঙ্গীকার করেন। তিনি বলেন, আমরা বিজয়ী হলে জনগণের জন্য বরাদ্ধকৃত টাকার উপর পার্সেন্টিস বসিয়ে আত্মসাৎ করবোনা। আমরা কথা দিচ্ছি বিগত দিনের সকল রেকর্ড ভঙ্গ করে বরাদ্ধের শতভাগ বাস্তবায়িত করে ইসলামের সুমহান আদর্শের জানান দেব ইনশা-আল্লাহ।
এসময় মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগে অংশ নেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে.এম.আতিকুর রহমান, সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও গত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখার মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান এবং সদ্যসমাপ্ত গাজীপুর সিটি নির্বাচনে হাতপাখার মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল মাওলানা মুহাম্মাদ নাসির উদ্দিন। গণসংযোগকালে মেয়রপ্রার্থী প্রিন্সিপাল হাফেজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব বলেন, বিগত সময়ে যারা নগরপিতা ছিলেন তারা জনগনের জন্য কি বরাদ্ধ হলো, তার কতভাগ বাস্তবায়ন হল তা জনগণের সামনে উপস্থাপন করতে ব্যর্থ হয়েছিল। এর কারন হলো তারা বরাদ্ধের বড় একটা অংশ পার্সেন্টিস প্রথার মাধ্যমে গায়েব করে দিত। কিন্তু আমরা বিজয়ী হলে নগরীর পাবলিক প্লেসে ইলেক্ট্রিক ডিসপ্লের মাধ্যমে পাইপাই করে হিসাব জনগণের সামনে উপস্থাপন করবো ইনশাআল্লাহ। এছাড়াও সংগঠনের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, বরিশাল জেলা সভাপতি ও চরমোনাই ইউনিয়নের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, নওমুসলিম আলহাজ্ব ডা. সিরাজুল ইসলাম সিরাজী এবং আন্তর্জাতিক খ্যতিসম্পন্ন মুফাস্সির মুফতী হাবিবুর রহমান মিসবাহ, জাতীয় সাংস্কৃতিক সংগঠন ‘কলরব’ এর প্রধান পরিচালন রশিদ আহমাদ ফেরদৌস এর উপস্থিতিতে বিকাল ৫.৩০টায় নগরীর পুরানপাড়া হাফেজী মাদ্রাসা প্রাঙ্গণ, গ্যাস টারবাইন, বাঁশের হাট ও দারোগা বাড়ী এলাকায় পথসভা অনুষ্ঠিত হবে। সকাল থেকে নগরীর ৩০ টি ওয়ার্ডেই ভিন্ন ভিন্ন টিমের মাধ্যমে হাতপাখা প্রতীকের পক্ষে নির্বাচনী দাওয়াতী কাজ চলতে থাকে। সংগঠনের কেন্দ্রীয় ও বরিশাল মহানগর নেতৃবৃন্দ এবং ইসলামী সাংস্কৃতিক জোট এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের দিক নির্দেশনায় দাওয়াতী কাজে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।
গণসংযোগকালে প্রার্থীর সাথে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী, জেলা সেক্রেটারী উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম, ইসলামী আইনজীবি পরিষদ বরিশাল মহানগর আহবায়ক এ্যাড. শেখ আব্দুল্লাহ নাসির, সদস্য সচিব এ্যাড. আব্দুল করিম, মুফতী হেদায়েতুল্লাহ আজাদী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি- কেএম শরীয়াতুল্লাহ, জেলা সভাপতি ইবরাহীম হুসাইন, প্রার্থীর বড় সাহেবজাদা- মাওঃ আতিক উল্লাহ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সকল অঙ্গ সংগঠন বরিশাল জেলা, মহানগর ও এর আওতাধীন থানা ও ওয়ার্ড শাখা নেতাকর্মীবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com