বুধবার, ১৪ অক্টোবর ২০২০, ০২:৪১ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে বরিশালে মানববন্ধন অবরোধকালে সংসার চালানো নিয়ে জেলে পল্লীতে দুশ্চিন্তা গৌরনদীতে আইন শৃঙ্খলা কমিটির সভা নলছিটিতে সরকারী রাস্তার উপর পাকা ভবন নির্মান সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি) নলছিটি উপজেলা শাখার কমিটি গঠন শুরু হচ্ছে মা ইলিশের প্রজননে ১৪ অক্টোবর মধ্যরাত থেকে মৎস্য শিকারে সরকারী নিষেধাজ্ঞা ঝালকাঠির স্বর্ণকিশোরী সারার ওপর হামলাকারী জুবায়ের আদনান শ্রীঘরে বরিশালে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে পরাজিত প্রার্থীর সংবাদ সম্মেলন বরিশাল আদালতে গ্রেফতার জেএমবি’র ২ সদস্যর রিমান্ড মঞ্জুর বরিশালে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আলোচনা সভা
নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে মিথ্যাচার করছে বিএনপি: সাদিক

নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে মিথ্যাচার করছে বিএনপি: সাদিক

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, বরিশালে খুবই সুন্দর নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। বরিশালে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার কথা আমরা শুনিনি। আমরা আশা করছি বরিশালে সুষ্ঠু নির্বাচন হবে। গতকাল মঙ্গলবার বরিশাল নগরের খালেদাবাদ কলোনিতে গণসংযোগ করার সময় তিনি এ সব কথা বলেন।
বিএনপির নির্বাচন সুষ্ঠু না হওয়ার আশঙ্কাসহ প্রচার-প্রচারণায় বাঁধা দেয়ার অভিযোগের বিষয়ে সাদিক আব্দুল্লাহ বলেন, প্রার্থী হিসেবে বলবো তারা (বিএনপি) মিথ্যাচার করছে, যাতে নির্বাচনটা প্রশ্নবিদ্ধ হয় এবং সুষ্ঠু না হয়। তিনি বলেন, বলতে গেলে অনেক কথা বলা প্রয়োজন, তাদেরও তো অনেক কর্মকা- রয়েছে, তারপরও আমরা তা বলতে চাইনা। আমরা জনগণের পেছনে দৌড়াচ্ছি, দ্বারে দ্বারে যাচ্ছি ভোট চাওয়ার জন্য। কিন্তু তারা (বিএনপি) তা না করে সদররোডে ফটোসেশন করে এসব কথা বলছে। তারা কোন কলোনি কিংবা বস্তিতে গিয়ে ভোট চাচ্ছে বা কোন ঘরে গিয়ে ভোট চাচ্ছে। তারা কোথাও ভোট চাচ্ছে না, সদররোডের মতো মেইন জায়গায় দাঁড়িয়ে মিডিয়া ফোকাস নিচ্ছে এবং এ কথাগুলো বলছে। সাদিক আরও বলেন, সকাল থেকে আমরা প্রচার-প্রচারণা চালাচ্ছি, বৃষ্টির মধ্যে স্বতস্ফূর্ত জনগণ প্রার্থীকে দেখা বা প্রার্থীর সঙ্গে আলাপ করার জন্য দাঁড়িয়ে আছেন। আমিও ভোটারদের কাছে যাচ্ছি মনের কথা বলার জন্য। আমরা ওনাদের কথা যেমন শুনছি, তেমনি তাদেরও আমাদের কথা বলছি। নৌকার জন্য ভোট চাচ্ছি। ইনশাআল্লাহ ৩০ তারিখের নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করবেন ভোটাররা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com