বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সেনাবাহিনীর হাতে গ্রেপ্তার হচ্ছে আ.লীগ সন্ত্রাসী: মার্কিনী ভিসা বাতিল ১৭ জনের

সেনাবাহিনীর হাতে গ্রেপ্তার হচ্ছে আ.লীগ সন্ত্রাসী: মার্কিনী ভিসা বাতিল ১৭ জনের

দখিনের খবর ডেক্স ॥ বাংলাদেশের ১৮ কোটি মানুষের গণতান্ত্রিক অধিকারকে বৃদ্ধাগুলি দেখিয়ে ৩০ ডিসেম্বর নির্বাচনের ফল তাদের পক্ষে যাবে এমন প্রচার চালিয়ে কি তামাশাই না করছে শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ সন্ত্রাসীরা। নানা রকম ভয়-ভীতি প্রদর্শন করে ভোটারদেকে ভোট দিতে নিরুৎসাহিত করতে আওয়ামী লীগ সন্ত্রাসীরা কতিপয় আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় নরকীয় তাণ্ডব চালাচ্ছে। তবে নির্বাচন উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে সেনাবাহিনীর সদস্যরা তাদের টহল ও তল্লাশি জোরদার করার পর থেকেই সশস্ত্র আওয়ামী সন্ত্রাসী ও জঙ্গিদের গ্রেপ্তার হতে শুরু করেছে। এদিকে ৭ জন আমেরিকানকে বাংলাদেশে ঢুকতে না দেয়ায় ১৭ জন বাংলাদেশির ভিসা বাতিল করেছে যুক্তরাষ্ট্র।
রাজধানীর মোহাম্মদপুর থানা যুবলীগ সাধারণ সম্পাদক নাসিম বাহার অস্ত্রসহ সেনাবাহিনীর হাতে আটক হয়েছে। পাবনা-৪ ঈশ্বরদী আটঘরিয়া আসনের ধানের শীষের প্রার্থী বিএনপির নির্বাহী কমিটির অন্যতম নেতা হাবিবুর রহমান হাবিব এর উপর হামলাকারী মন্ত্রী শামসুর রাহমান শরিফ ডিলুর পুত্র তমাল ও তার সতেরো সহযোগী অত্যাধুনিক অস্ত্রসহ সেনাবাহিনীর হাতে আটক হয়েছে। বাগেরহাটে জনৈক ইউপি চেয়ারম্যানকে সেনাবাহিনী শীতের রাতে পুকুরে দীর্ঘক্ষণ থাকতে বাধ্য করেছে।
এদিকে বিশ্বস্ত সুত্রে জানা গেছে, ঢাকায় বিমানবন্দর থেকে ৭ জন আমেরিকান নাগরিককে প্রবেশ করতে না দিয়ে ফেরত পাঠানোয় দেশটি ক্ষুব্ধ হয়ে ১৭ জন বাংলাদেশী উচ্চ পদস্থ কর্মকর্তার আমেরিকান ভিসা বাতিল করে দিয়েছে। এর মধ্যে একটি বাহিনী প্রধানের স্ত্রীও রয়েছেন বলে জানা গেছে। সুত্র: বাংলা টাইমস।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



2 responses to “সেনাবাহিনীর হাতে গ্রেপ্তার হচ্ছে আ.লীগ সন্ত্রাসী: মার্কিনী ভিসা বাতিল ১৭ জনের”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com