সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:০৪ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
নলছিটিতে আলহাজ্ব আমির আমু এমপি মহোদয়ের পুজা মণ্ডপে আর্থিক অনুদান প্রদান ভাটিখানা জেডএ এন্টারপ্রাইজের গোডাউনে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের হামলা চরফ্যাসনে করোনাকালিন সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর চেক বিতরণ আগৈলঝাড়ায় কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার প্রধানমন্ত্রীর অনুদান ঘরে ঘরে পৌঁছেছে-জ্যাকব কলাপাড়ায় সংসদ সদস্য অধ্যক্ষ মুহিবের পূজা মন্ডপ পরিদর্শন বাউফলে পুকের হাত মুখ ধুতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু বাংলাদেশের নতুন আবিষ্কার: একটি গাভী জন্ম দেবে বছরে দুটি বাছুর! কলাপাড়ায় ৩২০ একর জমি অধিগ্রহন নিয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন ৭২ ঘন্টায় বরিশালের ৬ জেলায় ২২ জনের করোনা পজিটিভ

দক্ষিণাঞ্চলের ২৫টি সেতু উদ্বোধণ করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সকাল দশটার দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরিশাল, খুলনা ও গোপালগঞ্জ জোনে নির্মিত ২৫টি সেতু উদ্বোধণ করেছেন। বরিশাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সে উপস্থিতিদের সাথে কথা বলে ওই সেতুর উদ্বোধণ ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

মুজিব বর্ষের মাহিন্দ্রক্ষনে বরিশালবাসীর জন্য এ পুরস্কার দেয়ায় জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া জেলার বাকেরগঞ্জের স্থানীয় একজন শিক্ষকও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ছাড়াও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল-৬ আসনের সংসদ সদস্য নাসরিন জাহান রতœা, বিভাগীয় কমিশনার মোঃ ইয়ামিন হোসেন চৌধুরীসহ সুশীল সমাজের গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বরিশাল জোনে উদ্বোধণ করা নির্মিত সেতুগুলো হলো-ঢাকা-বরিশাল মহাসড়কের জেলায় গৌরনদীর সাউদের খাল সেতু, গৌরনদী বাসষ্ট্যান্ড সংলগ্ন গয়নাঘাটা সেতু, আশোকাঠি সেতু, বাবুগঞ্জের রহমতপুর সেতু, রায়েরহাট সেতু, বোয়ালিয়া বাজার সেতু, বাকেরগঞ্জ সেতু, ঝালকাঠির কাঠালবাড়ি সেতু ও পিরোজপুরে বটতলা সেতু।

সূত্রমতে, ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইম্পরুভমেন্ট প্রজেক্টের আওতায় সড়ক ও জনপথ অধিদপ্তর, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এবং জাইকার অর্থায়নে এসব প্রকল্পের কাজ বাস্তবায়ন করা হয়। এসব সেতুর কারণে বরিশাল অঞ্চলের অর্থনৈতিক কর্মকান্ড ও যোগাযোগ ব্যবস্থায় গতি আসবে বলে মনে করছেন সুশীল সমাজের নেতৃবৃন্দরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com