শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১২:৩৩ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
মেহেন্দিগঞ্জে প্রতিবন্ধী ভিক্ষুকের অন্তঃসত্ত্বা গৃহবধুকে জোড়পূর্বক ধর্ষণের অভিযোগে, লম্পট গ্রেফতার মাদকের বিরুদ্ধে কুডিয়ানাবাসীরা দুর্বার গতিতে ও শক্ত অবস্থান নিয়ে প্রশংসার দাবীদার বাউফলে অবৈধ মজুদ ৫০ বস্তা ইউরিয়া সার জব্দ, আটক একজন ঝালকাঠি সদর হাসপাতালে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের বিরাম্বনা মানছেননা নিষেধাজ্ঞা গৌরনদীতে মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর রোগমুক্তি কামনায় প্রার্থনা আগৈলঝাড়া হাসপাতালে এডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় প্রেসক্লাবের উদ্যোগে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত মসজিদে এমপির ব্যানার টানিয়ে দোয়া, ব্যখ্যা দিলো স্থানীয় আ. লীগ শঙ্কামুক্ত আবুল হাসানাত আব্দুল্লাহ বাসদের সাংগঠনিক মাস এবং সদস্য সংগ্রহ উদ্বোধন
কলাপাড়ায় কাউন্সিলর জুকু’র বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কলাপাড়ায় কাউন্সিলর জুকু’র বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

লুৎফুল হাসান রানা, কলাপাড়া ॥ কলাপাড়া পৌরসভার কাউন্সিলর ও পৌর যুবলীগ সভাপতি জাকি হোসেন জুকু আদালতে তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগে ও মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার দুপুরের দিকে কাউন্সিলর জুকুর নিজস্ব ব্যাবসা প্রতিষ্ঠান খান এন্টার প্রাইজে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কাউন্সিলর জুকু দাবী করেন, প্রতিপক্ষ কামাল হোসেন একজন প্রতারক, দুস্কৃতিকারী ও আত্মসাতকারী শ্রেনীর মানুষ। তাঁর সুখ্যাতি, সুনাম নষ্ট করার জন্য ঐ কচক্রী কামাল এ মিথ্যা অপহরন ও চাঁদা দাবীর মামলা করেন। মামলায় বর্নিত ১মার্চ তারিখে ঘটনাস্থলে কোন ঘটনাই ঘটেনি। প্রতিপক্ষ কামাল হোসেন ২ কোটি ৩৯ লক্ষ টাকা আত্মসাৎ করার জন্য এবং নিজের দোষ ধামাচাপা দেয়ার জন্য প্রতারনা ও জালিয়াতির আশ্রয় নেয়। এমনকি তার দায়েরকৃত ৪৫ নম্বর জিডির ঘটনা তদন্তের জন্য পুলিশ উপ-পরিদর্শক শওকত জাহান আদালতে আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

সংবাদ সম্মেলনে জুকু আরো দাবী করেন, কামাল হোসেনকে তাঁর মালিকানাধীন পায়রা ব্রিক্স, খান ব্রিক্স ও দেশ ব্রিক্সর ম্যানেজার হিসেবে ২০১৬ সালে নিয়োগ দেয়া হয়। উক্ত ৩টি ব্রিক ফিল্ডে ২০১৬ থেকে ২০২০ পর্যন্ত ম্যানেজারের দায়িত্বে থেকে হিসাব নিকাশ না দিয়া কামাল হোসেন পালিয়ে যান। এরপর কামাল চাকামাইয়া ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত, ধানখালী ইউপি চেয়ারম্যান রিয়াজ তালুকদার ও চম্পাপুর ইউপি চেয়ারম্যান রিন্টু তালুকদারসহ আরো গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে কামালর সাথে হিসাবান্তে তার পাওনা ২ কোটি ৩৯ লক্ষ টাকা পরিশোধের জন্য কামাল তার ইসলামী ব্যাংক ৪৯০ হিসাবের দুটি চেক স্বাক্ষর করে প্রদান করেন।

এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন তাঁর অনুসারী কর্মী, সমর্থক, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো: হুমায়ুন কবির, সাবেক সভাপতি শামসুল আলম, সাবেক সভাপতি মেজবাহ উদ্দীন মান্নু, সাধারন সম্পাদক মোশারেফ হোসেন মিন্টু, সাংবাদিক অমল মূখার্জী, গৌতম হাওলাদার, কবির তালুকদার, সাংবাদিক রাসেল কবির মুরাদ, জসিম পারভেজ, সুজন মৃধা, রাসেল মোল্লা, প্রমূখ।

এ বিষয়ে জুকুর বিরুদ্ধে অপহরন ও চাঁদা দাবীর মামলার বাদী মো: কামাল হোসেনের সাথে তার মুঠো ফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করলে তিনি রিসিভ করেননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com