শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:০৮ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
আবারও প্রমান করলেন বরিশাল বিএনপির একমাত্র কান্ডারী সর্বজনপ্রিয় নেতা সরফুদ্দিন সান্টু

আবারও প্রমান করলেন বরিশাল বিএনপির একমাত্র কান্ডারী সর্বজনপ্রিয় নেতা সরফুদ্দিন সান্টু

কাজী জাহাঙ্গীর ॥ বরিশাল জেলার বানারীপাড়া ও উজিরপুর উপজেলা বিএনপির নেতাকর্মীদের মাধ্যমে করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটে অসহায়-দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করেছেন দখিনা জনপদের সর্বজনপ্রিয় বিএনপি নেতা বিশিষ্ট দানবীর বরিশাল জেলা বিএনপির সহ-সভাপতি ও বানারীপাড়া উপজেলা বিএনপির সভাপতি এস. সরফুদ্দিন আহমেদ সান্টু। বিদেশে অবস্থানরত সরফুদ্দিন আহমেদ সান্টু বিগত বেশ কয়েকদনি ধরে তার নির্বাচনী এলাকা বানরীপাড়া উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং উজিরপুর উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভা এই দুই উপজেলায় মোট ১৭ টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় দলীয় নেতাকর্মীদের মাধ্যমে নগদ ১০ লক্ষ টাকা এলাকার দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিতরন করেন। দেশের এই ক্রান্তিলগ্নে বরিশালের নির্বাচনী এলাকার হতদরিদ্র মানুষ ও দলের অসহায় নেতাকর্মীদের ফেলে বরিশাল বিএনপির দ্বায়িত্ববান বড় বড় নেতারা গা ঢাকা দিয়ে ঢাকাসহ বিভিন্ন স্থানে অবস্থান করছেন। ঠিক সেই মুহুর্তে বিদেশে অবস্থান করেও এলাকার হতদরিদ্র সাধারন মানুষ ও অসহায় নেতাকর্মীদের দুঃসময়ে সাহায্যের হাত বাড়েিয় দিয়ে আবারও প্রমান করে দিলেন সত্যিকারেই বরিশাল বিএনপির একমাত্র কান্ডারী সরদার সরফুদ্দিন আহমেদ সান্টু।
বানারীপাড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রিয়াজ মৃধা জানান, বানারীপাড়া ও উজিরপুর নির্বাচনী এলাকার সাধারন মানুষের হৃদয়ের স্পন্দন বিশিষ্ট দানবীর ও সমাজসেবক সর্বজনপ্রিয় নেতা সরফুদ্দিন আহমেদ সান্টু বিদেশে অবস্থান করেও সার্বক্ষনিক দলীয় নেতাকর্মীসহ এলাকার মানুষের খোঁজ খবর নিচ্ছেন। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট চলাকালীন সময়ে বরিশাল বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা বরিশাল ছেড়ে ঢাকাসহ বিভিন্ন এলাকায় অবস্থান করছেন। দলের অসহায় নেতাকর্মীদের মাঝে হাহাকার শুরু হয়ে গেছে জেনেও কেউ এদের খোঁজ খবর নিচ্ছেন না। এমনকি এই দঃসময়ে সাধারন মানুষ থাক দুরের কথা দলের অহসহায় নেতাকর্মীদের শান্তনা দেওয়ার মতোও কেউ নেই। এমন দুঃসময়ে বিদেশে অবস্থান করেও সরদার শরফুদ্দিন আহমেদ সান্টু এলাকার খেটে খাওয়া সাধারন মানুষসহ অসহায় দলীয় নেতাকর্মীদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে দৃস্টান্ত স্থাপন করেছেন।
দলের নির্ভরযোগ্য একটি সুত্র জানয়িছে, বিদেশে অবস্থান করেও বিএনপি নেতা সরফুদ্দিন আহমেদ সান্টু শুধু বানারীপাড়া ও উজিরপুর উপজেলাই নয় বরিশাল জেলাসহ বিভাগের বিভিন্ন এলাকায়ও নেতাকর্মীদের আর্থিক সহায়তা করেছেন। সুত্রটি জানায়, করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট চলাকালীন সময়ে সান্টু ইতোমধ্যে প্রায় বিশ লক্ষ টাকা আর্থিক সহযোগিতা করেছেন।
বানারীপাড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রিয়াজ মৃধা জানান, আমাদের নেতা সরফুদ্দিন সান্টু প্রতিনিয়ত ফোন করে বানারীপাড়া ও উজিরপুর উপজেলার দলীয় নেতাকর্মীসহ সাধারন মানুষের সার্বক্ষনিক খোঁজ খবর নেয়া অব্যাহত রেখেছেন। তিনি বলেন, ইতোমধ্যে দুই উপজেলার ১৭ ইউনিয়নের প্রত্যক ইউনিয়নে নগদ ৫০ হাজার টাকা এবং দুটি পৌরসভার প্রত্যেকটিতে নগদ ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন। তিনি বলেন, রমযান শুরু হয়েছে এখন রমযান ও ঈদ উপলক্ষে আরও কিছু অনুদান তিনি দেবেন বলে জানান রিয়াজ মৃধা। বানারীপাড়া ও উজিরপুর এলাকার বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সাথে আলাপকালে তারা জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারি চলমান থাকাকালীন সময়েও সরফুদ্দিন আহমেদ সান্টু নিজ এলাকার মানুষের কথা ভুলে যাননি। বিগতদিনের ন্যায় এই দুঃসময়েও সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com