বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:২২ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু’র সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরাম ও সম্পাদক পরিষদ বরিশাল’র শ্রদ্ধা নিবেদন স্বরূপকাঠিতে শারদীয় দুর্গোৎসবে মন্ত্রীর আগমনে জলাবাড়ীর চেয়ারম্যান প্রার্থী বিশ্বজিৎ হালদারের নেতৃত্বের মহডায় মুগ্ধ ইউনিয়নবাসীরা কৃষকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন মঈন আব্দুল্লাহ ঝালকাঠিতে বাইসাইকেল সেলাই মেশিন রিং স্লাব দিয়ে কর্মসংস্থান করে দিলেন মোবারক হোসেন মল্লিক ভান্ডারিয়ায় ধাওয়া ইউপিতে সদস্য পদে উপ নির্বাচন অনুষ্ঠিত পিরোজপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের জীবিকা নির্বাহ উপকরণ দিল নৌবাহিনী বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টা, অভিযুক্তকে পুলিশে দিল জনতা গৌরনদীতে নারী নির্যাতন প্রতিরোধে কর্মশালা বরিশালে শুরু হয়েছে পণ্যবাহি নৌযান শ্রমিকদের কর্মবিরতি॥ যাত্রীবাহি লঞ্চ চলাচল অব্যাহত বরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ
আদালতে ঘাতকের স্বীকারোক্তি প্রেমের জেরে প্রবাসী যুবককে হত্যা

আদালতে ঘাতকের স্বীকারোক্তি প্রেমের জেরে প্রবাসী যুবককে হত্যা

নিজস্ব প্রতিবেদক ॥ কলেজ ছাত্রীর সাথে প্রেমের জেরধরে সাবেক প্রেমিক ও তার সহযোগিদের হাতে খুন হয়েছেন প্রবাসী যুবক ইমরান হোসেন (২৫)। ঘটনাটি জেলার মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের ব্রোজমোহন গ্রামের।

রবিবার সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাঈমুল হক জানান, গ্রেফতারকৃত হত্যাকারী যুবরাজ খলিফা আদালতে চাঞ্চল্যকর হত্যাকান্ডের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তিনি আরও জানান, ঘটনার মাত্র দুইদিনের মধ্যে থানা পুলিশ হত্যার কাজে ব্যবহৃত চাক্কু, রক্তমাখা জামা ও নিহত ইমরানের মোবাইল ফোন সেট উদ্ধার করেছে। হত্যাকারী যুবরাজ (২৬) একই ইউনিয়নের উত্তর বালিয়াতলী গ্রামের শাহ আলম খলিফার পুত্র ও কিশোরগঞ্জের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সম্মান) বর্ষের ছাত্র।

সূত্রমতে, উত্তর বালিয়াতলী গ্রামের জনৈক এক কলেজ ছাত্রীর সাথে দীর্ঘ সাত বছর পর্যন্ত যুবরাজ খলিফার প্রেমের সম্পর্ক চলে আসছিলো। অতিসম্প্রতি যুবরাজের সাথে ওই ছাত্রীর প্রেম বিচ্ছেদ হয়। এরপর বিদেশ ফেরত ইমরানের সাথে ওই ছাত্রী প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে। বিষয়টি প্রথম প্রেমিক যুবরাজ মেনে নিতে না পেরে কয়েক দফায় সহযোগিদের নিয়ে ইমরানকে হুমকি দেয়। তাদের হুমকি উপেক্ষা করেই ইমরান ওই কলেজ ছাত্রীর সাথে সম্পর্ক চালিয়ে যায়।

কলেজ ছাত্রীর উদ্বৃতি দিয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৯ এপ্রিল রাত ১১টার দিকে ইমরান তার প্রেমিকার সাথে দেখা করার জন্য তাদের বাড়িতে যায়। ওইসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা যুবরাজ ও তার সহযোগিরা ইমরানের ওপর পরিকল্পিতভাবে হামলা চালায়। এসময় ইমরান দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও যুবরাজ ও তার সহযোগিরা তাকে ধাওয়া করে। একপর্যায়ে ইমরান একটি ফসলি ক্ষেতের মধ্যে পরে যাওয়ার পর যুবরাজ ও তার সহযোগিরা তাকে (ইমরান) কুপিয়ে ও জবাই করে হত্যা করে।

ইমরান হত্যার ঘটনায় তার পিতা আলতাফ হোসেন দফাদার বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে গত ৩০ এপ্রিল রাতে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ বিভিন্ন কৌশল অবলম্বন করে হত্যাকারী যুবরাজকে চিহ্নিত করে গত ১ মে  উপজেলার চরপদ্মা সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতার করে। শনিবার বিকেলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর গ্রেফতারকৃত যুবরাজ খলিফাকে জেলহাজতে প্রেরণ করা হয়। মামলার বাদি মূলহত্যাকারী যুবরাজের অন্যান্য সহযোগিদের গ্রেফতার করার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন। এর আগে গত ৩০ এপ্রিল সকালে থানা পুলিশ ব্রোজমোহন গ্রামের একটি ফসলি ক্ষেতের পাশ থেকে ইমরান হোসেনের গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত ইমরান দেড়বছর আগে কাতার থেকে দেশে আসে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com