শুক্রবার, ২২ মে ২০২০, ০৪:২৪ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
‘‘প্রয়োজন হলে রেখে দিন, না হলে যার প্রয়োজন তাকে দিন ’’ ভান্ডারিয়াবাসীর নিবেদিত প্রান সর্বজনপ্রিয় মিরাজুল ইসলাম বেঙ্গল বিস্কুট এর পক্ষ থেকে দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ গত২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু এবং নতুন করে আক্রান্ত- ৯৩০ ত্রাণের জন্য শুধু সরকারের ওপর নির্ভরশীল সমীচীন হবে না এমপি বাদশা পরিবারের পক্ষে মেয়র লিটনের ইফতার বিতরণ অব্যাহত রাজশাহীতে এক লাখ ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে- মেয়র লিটন  স্বাভাবিক জীবনে ফিরলেন মোহনপুরের দুই করোনা রোগি ওসির নির্দেশে সম্পাদকের নামে জিডি, বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের উদ্বেগ কর্মহীন কোন মানুষ ত্রাণের বাহিরে থাকবে না: কাঁকনহাট পৌরসভায় মতবিনিময় সভা মেয়র মজিদ গোদাগাড়ীতে কৃষকের ধান কেটে দিলেন জেলা কৃষক দলের নেতৃবৃন্দ
মোহনপুরের রায়হাটী ইউনিয়নে বিএনপি নেতা মিলনের খাদ্য সামগ্রী বিতরন

মোহনপুরের রায়হাটী ইউনিয়নে বিএনপি নেতা মিলনের খাদ্য সামগ্রী বিতরন

আল-ফাত্তা সামাদ, রাজশাহী ॥ বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন মোহনপুরের রায়হাটী ইউনিয়নের জনগণের জণ্য খোদ্য সামগ্রী পাঠিয়েছেন। গতকাল সোমবার সকালে নেতাদের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেন তিনি। তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন  দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে নির্বাচনী এলাকা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) ব্যক্তিগত অর্থায়নে এই সকল খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি।

তিনি বলেন, চলমান লকডাউনে কর্মহীন পড়েছে সাধারণ খেটে খাওয়া মানুষ। এই সকল কর্মহীন মানুষের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে। তিনি আরো বলেন, প্রতিদিন করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। আজ নতুন করে ১০৩৪ জন কনোনায় আক্রান্ত হয়েছেন। সর্বমোট আক্রান্তের সংখ্যা আজ পর্যন্ত ১৫,৬৯১জন। পাল্লা দিয়ে বাড়ছে প্রতিদিন আক্রান্তের সংখ্যা। সেইসাথে মৃত্যুর মিছিলও কম নয়। আসলে দেশের কতজন করোনা ভাইরাস আক্রান্ত হয়েছে এর সঠিক হিসাব সরকার হয় গোপন করছেন, নয়তবা কিছুই জানেন না। এই অবস্থায় লকডাউন চলছে অনেকটাই ঢিলেঢালা।

মিলন বলেন, দেশের অনেক জেলাতেই দোকানপাট খুলেছে। মার্কেটগুলোতে উপচে পড়া ভীর দেখা যাচ্ছে। রাজশাহীতে বিগত দিনের থেকে জনগণ ও যানবাহনের যাতায়াত বেড়ে গেছে। এখন অনেকস্থানে পূর্বের ন্যায় যানজোট পরিলক্ষিত হচ্ছে। এই অবস্থা চলতে থাকলে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকাও দ্রুত আক্রান্ত হবে বলে জানান তিনি। বর্তমানে রাজশাহীর ধর্মীয় প্রতিষ্ঠানসহ কোথাও সামাজিক দুরত্ব বজায় রাখতে দেখা যাচ্ছে না। আবার শুরু হয়েছে উন্নয়ন মূলক কাজ।

সেখানকার মালিক শ্রমিকরাও মানছেনা সামাজিক দুরত্ব। দেশের সকল স্থানেই তারা সরকারী সব নির্দেশনাকে অমান্য করে কাজ করে যাচ্ছেন বলে জানান তিনি। এই অবস্থার জন্য সরকারকেই তিনি দায়ী করেন। কারণ প্রশাসন ও আইনশৃংখলা বাহিনী কঠোর হলে মানুষ এভাবে রাস্তায় নামাতে পারত না। এতে করে দেশব্যাপি করোনা ভাইরাসের সংক্রমণ হয়তবা কম হত। এই অবস্থা থেকে উত্তোরণ হতে হলে আইনশৃংখলা বাহিনীকে কঠোর হওয়ার কথা বলেন। সেইসাথে সরকারের পক্ষ থেকে সকল কর্মহীন ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে খাবার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অব্যাহত রাখার আহবান জানান মিলন।

বক্তব্য শেষে সপুরাস্থ নিজ কার্যালয় থেকে রায়হাটী ইউনিয়ন পরিষদ এলাকার জনগের জন্য  খাদ্য সামগ্রী প্রেরণ করেন। এসময়ে রায়হাটী ইউনিয়ন বিএনপির সভাপতি রুস্তম আলী ও সাংগঠনিক সম্পাদক আল-আমিন এই খাদ্য সামগ্রী গ্রহন করেন। এসময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী প্রতিটি বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য নেতাদের অনুরোধ করেন তিনি। এছাড়াও করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে সকলকে ঘরে থাকার পরামর্শসহ বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়ার আহবান জানান তিনি। সেইসাথে সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য এলাকাবাসীসহ দেশবাসীর প্রতি আহবান জানান মিলন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com