বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
মুলাদীতে হতদরিদ্রদের খাদ্যশস্য বিতরণে অনিয়ম: ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ

মুলাদীতে হতদরিদ্রদের খাদ্যশস্য বিতরণে অনিয়ম: ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ

মুলাদী প্রতিবেদক ॥ এহতদরিদ্রদের খাদ্যশস্য বিতরনের নাম নিয়ে অনিয়ম ও দূনীতির মাধ্যমে পুরনো তালিকা থেকে ২৫০ জন সুবিধা ভোগীর নাম কর্তনের অভিযোগ উঠেছে বরিশালের মুলাদী উপজেলার চরকালেখা ইউনিয়নের চেয়ারম্যান মহসিন উদ্দিন খানের বিরুদ্ধে।
এমন অনিয়ম এবং দুর্নীতির অভিযোগ এনে বরিশাল জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীরা। তবে এ ধরনের অভিযোগ সত্যি নয় বলে দাবি করেছেন অভিযুক্ত চেয়ারম্যান মহসিন উদ্দিন খান। লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, মুলাদী উপজেলার ৫নং চরকালেখা ইউনিয়নের চেয়ারম্যান মহসিন উদ্দিন খানের বিরুদ্ধে নির্বাচিত হওয়ার পর থেকে অনিয়ম-দূনীতির অভিযোগ থাকলেও তার ভয়ে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না। তাই ধরাকে সরাজ্ঞান করে ২০১৬ সালে সরকারি খাদ্য সহায়তার তালিকায় নাম থাকা পরিবারগুলোকে নাম থেকে বাদ দিয়ে বর্তমান মহামারী করোনা ভাইরাসের এ দূযোগে অর্থের বিনিময় স্বজন প্রীতির মাধ্যমে ২৫০ জন অসহায় মানুষকে বাদ দিয়ে ভূয়া তালিকা করে সরকারি খাদ্যশস্যর আত্মসাত করেন তিনি।
এমন অভিযোগ এনে স্থানীয় মেজবা উদ্দিন ঘরামী, জসিম কবিরাজ, শুকুর সরদার, আঃ ছালাম ভুইয়া, আলাউদ্দিন সরদার, আলমগীর বেপারী, মোতালেব সরদার, হেলেনুর বেগমসহ অসহায় দরিদ্র পরিবারের সদস্যরা নিরুপায় হয়ে বরিশাল জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগ প্রসঙ্গে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মহসিন উদ্দিন খানের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ ধরনের অভিযোগের খবর আমার কাছে নেই। তাছাড়া তাছাড়া যে অভিযোগ করা হয়েছে তার কোন সত্যতা নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com