বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৩১ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বাবুগঞ্জে ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের কাছ থেকে আবেদন গ্রহন শুরু ঝালকাঠিতে ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির ৬ দফা দাবিতে স্মারকলিপি প্রধান ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছেন ৪৭৪ ভূমিহীন ও গৃহহীন পরিবার দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার জন্য সুদিন আসছে: পরিকল্পনামন্ত্রী চরফ্যাসনের তিন ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন চরফ্যাসনে চাঁদার দাবীতে কৃষককে মারধর রাজাপুরে আনসার কমান্ডার সুমনের উদ্যোগে মাষ্ক বিতরন টি এম নিউজ ৭১এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেতাগী ইউএনও কাপ ব্যাটমিন্টান টুর্মামেন্টের উদ্বোধন সড়ক দূর্ঘটনায় আহত আ’লীগ নেতার সুস্থতায় এমপি শাওন’র দোয়া কামনা
বাবার মতোই কোটিপতি অপূর্বের ছেলে

বাবার মতোই কোটিপতি অপূর্বের ছেলে

শোবিজ পাড়ায় জনপ্রিয় তারকাদের একজন জিয়াউল ফারুক অপূর্ব। তার একমাত্র পুত্র জায়ান ফারুক আয়াশ। মাত্র ৪ বছর বয়সে বাবার সঙ্গে প্রথম অভিনয় করেন ‘বিনি সুতার টানে’ শিরোনামের একটি নাটকে। শিহাব শাহীন পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৮ সালের ঈদুল আজহায়।

মুক্তির দু’বছর পর সম্প্রতি নাটকটি ১ কোটিরও বেশি দর্শক দেখেছেন ইউটিউবে। যা দেশের সবচেয়ে দীর্ঘ সিঙ্গেল নাটক হিসেবে মাইলফলক স্পর্শ করলো। মাত্র ৬ বছর বয়সেই বাবার মতো সুপারস্টার বনে গেছে আয়াশ। দর্শকদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও তার অভিনয়ের প্রশংসা করে যাচ্ছে।

পুত্রের এমন অর্জন প্রসঙ্গে অপূর্ব জানান, আয়াশের প্রথম কাজে এমন অর্জন অবশ্যই আনন্দের। ‘বিনি সুতার টানে’র পুরো দলকে অভিনন্দন। সবাই আয়াশের জন্য দোয়া করবেন।

‘বিনি সুতার টানে’ নাটকে পিতা-পুত্রের ভূমিকায় অভিনয় করেছেন তারা। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, পাভেল ইসলাম, মনজুরুল করিম, তামিমা তিথিসহ অনেকে। নাটকের বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com