রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৪৪ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
নলছিটিতে আলহাজ্ব আমির আমু এমপি মহোদয়ের পুজা মণ্ডপে আর্থিক অনুদান প্রদান ভাটিখানা জেডএ এন্টারপ্রাইজের গোডাউনে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের হামলা চরফ্যাসনে করোনাকালিন সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর চেক বিতরণ আগৈলঝাড়ায় কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার প্রধানমন্ত্রীর অনুদান ঘরে ঘরে পৌঁছেছে-জ্যাকব কলাপাড়ায় সংসদ সদস্য অধ্যক্ষ মুহিবের পূজা মন্ডপ পরিদর্শন বাউফলে পুকের হাত মুখ ধুতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু বাংলাদেশের নতুন আবিষ্কার: একটি গাভী জন্ম দেবে বছরে দুটি বাছুর! কলাপাড়ায় ৩২০ একর জমি অধিগ্রহন নিয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন ৭২ ঘন্টায় বরিশালের ৬ জেলায় ২২ জনের করোনা পজিটিভ
ঝালকাঠি জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি মোশারফ সম্পাদক তুহিন ॥ উপজেলা সভাপতি ভূট্টো সম্পাদক রাব্বি

ঝালকাঠি জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি মোশারফ সম্পাদক তুহিন ॥ উপজেলা সভাপতি ভূট্টো সম্পাদক রাব্বি

গাজী মো.গিয়াস উদ্দিন, ঝালকাঠি ॥ ফুটবল খেলাকে সবসময় জনপ্রিয় রাখতে এবং সংশ্লিষ্টদের সুখ-দুঃখের সার্বিক যোগাযোগ অটুট রাখতে ‘‘বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি’’ প্রতিষ্ঠা করেন গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু। এ সংগঠন এখন বিভিন্ন জেলা ও বিভাগ সমুহে শাখা বিস্তার করছে।
এরই ধারাবাহিকতায় গত বুধবার এক বিজ্ঞপ্তিতে জানা যায়,ঝালকাঠি জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি মো. মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক মো.তুহিন আজাদকে মনোনিত করে গঠিত হয় ” ঝালকাঠি জেলা ফুটবল উন্নয়ন সমিতি” এবং ঝালকাঠি সদর উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি মো.মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক মো.মাহিদুল ইসলাম (রাব্বি)কে করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
সংগঠনের সভাপতি ও সেক্রেটারিকে সাধুবাদ জানিয়ে ঝালকাঠির সাবেক ফুটবলাররা সহ এলাকার সুশিল সমাজের কর্তাব্যাক্তিরা। তার বলেন, এই সমিতির মাধ্যমে সকলে মিলে ফুটবল কে এগিয়ে নিয়ে যাওয়া ও সুবিধাবঞ্চিত ফুটবল সংশ্লিষ্ট মানুষদের নিয়ে একটি অভিন্ন পরিবার হিসাবে কাজ করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com