শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৯:০৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বিশিষ্ট সাংবাদিক শাবান মাহমুদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল বন্ধুর বাড়িতে আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ গৌরনদীতে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষন ॥ ছয় মাসের অন্তঃসত্ত্বা আগৈলঝাড়ায় নারীদের ব্লক-বাটিক প্রশিক্ষণ শুরু আগৈলঝাড়ায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীক চেয়ে ৬৮জন প্রার্থীর আবেদন আগৈলঝাড়ায় ১৫জন দুঃস্থ নারীকে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র সেলাই মেশিন প্রদান কলাপাড়ায় চোর অপবাদ দিয়ে মধ্যযুগীয় কায়দায় অমানুষিক নির্যাতন চরফ্যাসনে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন চরফ্যাসনে পূর্ব শত্রুতার জের কৃষককে মারধর, মামলা ভোজ্যতেলের দাম কিছুটা কমেছে
কলাপাড়ায় করোনায় আক্রান্ত দুই অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু, নিয়ম মেনে দাফন সম্পন্ন

কলাপাড়ায় করোনায় আক্রান্ত দুই অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু, নিয়ম মেনে দাফন সম্পন্ন

কলাপাড়া প্রতিনিধি ॥ কলাপাড়ায় করোনায় আক্রান্ত হয়ে দুই অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু হয়েছে। ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক, কলাপাড়া পৌরশহরের রহমতপুর সড়কের বাসিন্দা আ: রশিদ (৭২), আরেকজন ডালবুগঞ্জ ইউনিয়নের ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষক (৬৫) করোনা উপসর্গ নিয়ে বরিশালে আলেকান্দা সড়কের বাসায় মারা গেছেন।
স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আ: রশীদের প্রথমে তাদের সর্দি-কাশি ছিল এরপর কলাপাড়া হাসপাতালে চিকিৎসা নেন, পরবর্তীতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তিনি চিকিৎসা নেন। তার এবং স্ত্রীর নমুনা পরীক্ষা করা হলে করোনা পজিটিভ আসে, এরপর তাঁদের দু’জনকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকার উত্তরার কুয়েত মৈত্রী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
অপর অবসরপ্রাপ্ত শিক্ষক ফুলবুনিয়া গ্রামের ওই ব্যক্তি বরিশাল শহরের বাসভবনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর সর্দি-কাশিসহ শারীরিক অসুস্থতা ছিল বলে জানা গেছে। কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হাওলাদার বলেন, দু’জনেরই মৃত্যুর সংবাদ শুনে চিকিৎসকসহ মাঠকর্মীদের দাফন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য নিযুক্ত করা হয়েছে এবং ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে করোনার নিয়ম-নীতি মেনেই দাফন কাজ সম্পন্ন করা হয়েছে। একজনকে কলাপাড়া পৌর শহরে এবং অপরজনকে ডালবুগঞ্জ ইউনিয়নের ফুলবুনিয়া গ্রামে দাফন করা হয়েছে। কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক বলেন, করোনায় আক্রান্ত হওয়া ব্যক্তিদের এলাকা আগে থেকেই লকডাউন করা হয়েছিলো। এখন আরও কঠোরভাবে ওইসব এলাকাসহ পাশ্ববর্তী এলাকা লকডাউন করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com