বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ভারত থেকে কাল ৩৫ লাখ টিকা আসছে: পররাষ্ট্রমন্ত্রী বরিশালে নানা আয়োজনে শহীদ আসাদ দিবস পালিত বরিশালে লেবু জাতীয় ফসলের সম্প্রসারণ প্রকল্পের কর্মশালা বরিশাল অঞ্চলের ২৭ নৌপথে ৪৭০ কিমি দৈর্ঘ্যে খননের প্রস্তাবনা পটুয়াখালীতে বিড়াল উদ্ধারে ফায়ার সার্ভিস নলছিটিতে জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে বাঁধ নির্মাণের অভিযোগ আফসার’র খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল চরফ্যাসনে স্ত্রীর সাথে অভিমানে স্বামীর বিষপানে মৃত্যু আমি হব পৌরসভার পাহারাদার…….নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মোঃ হারিছুর রহমান বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু
প্যানেল চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে নলছিটিতে মানববন্ধন-বিক্ষোভ

প্যানেল চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে নলছিটিতে মানববন্ধন-বিক্ষোভ

নলছিটি প্রতিবেদক ॥ ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে ও এ ঘটনায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আন্দোলনে নেমেছেন এলাকার সর্বস্তরের নারী-পুরুষ। মঙ্গলবার (১৬ জুন) সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত স্থানীয় মোল্লারহাট বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে মোল্লারহাট ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ দলমত-নির্বিশেষে স্থানীয় প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মেম্বারস ফোরামের সভাপতি নান্টু খান, আওয়ামী লীগ নেতা মাসুম খান ও মিজানুর রহমান মোল্লা।
মানববন্ধনে বক্তারা প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারের ওপর হামলার মূল পরিকল্পনাকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানাসহ অন্যদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। পাশাপাশি দলীয় জ্যেষ্ঠ নেতৃবৃন্দের কাছে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে সোহেল রানাকে বহিষ্কারের দাবি জানান তারা। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা। মানববন্ধন শেষে উপস্থিত লোকজন একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদের দিকে অগ্রসর হলে করোনা পরিস্থিতির কারণে পুলিশ এতে বাধা দেয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, মামলার এক আসামিকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। প্রসঙ্গত, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১০ জুন রাতে প্যানেল চেয়ারম্যান ও মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্কাস সিকদারকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার আরো অবনতি হলে তাকে ঢাকা জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়। এ ঘটনায় গত রোববার রাতে আহত আক্কাস সরদারের নিকটাত্মীয় ইউপি সদস্য মিজানুর রহমান বাদি হয়ে ১৭ জনকে আসামি করে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com