বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১০:৫৩ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
চরফ্যাশনে প্রধান শিক্ষককের বিরুদ্ধে উপবৃত্তি আত্মসাতের অভিযোগ ৬ দফা দাবী আদায়ে বরিশালে পলিটেকনিক শিক্ষার্থীদের বিক্ষোভ জাতীয় পতাকা দিয়ে দোকানে ছাউনি দিলেন আ’লীগ নেতা! গৌরনদীর জরাজীর্ণ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বিভিন্ন পদ শূন্য অন্যদিকে জরাজীর্ণ ঝুঁকিতে দেড় বছরের মেয়ের গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ বরিশালে কাউন্সিলর নুর ইসলামের অত্যাচার থেতে রক্ষা পেতে আইনজীবি’র সংবাদ সম্মেলন যুদ্ধ নয় প্রতিবেশী দেশের সাথে শান্তিপূর্ণ অবস্থান করতে চাই: বরিশালে শেখ হাসিনা ভোলায় ১ ঘণ্টার পুলিশ সুপার স্কুলছাত্রী রিমি ঝালকাঠিতে প্রশাসনের চোখ ফাঁকি দিতে ভোররাতে মা ইলিশ নিধনে নামে অসাধু জেলেরা পিরোজপুরে এ বছর বন্যা ও করোনায় কমেছে সুপারির ফলন, ঋণ চায় চাষিরা
পটুয়াখালীতে দেশীয় অস্ত্র, ট্রাকসহ ৩ ‘ডাকাত’ গ্রেপ্তার

পটুয়াখালীতে দেশীয় অস্ত্র, ট্রাকসহ ৩ ‘ডাকাত’ গ্রেপ্তার

পটুয়াখালী প্রতিনিধি ॥ পটুয়াখালী ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে ‘আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সদস্য’কে গ্রেপ্তার করেছে। আজ বুধবার ভোররাত ৩টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পটুয়াখালী সদর উপজেলাধীন আউলিয়পুর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- গলাচিপা উপজেলার আমখোলা গ্রামের মো. ইয়াকুব মৃধা (৪০), একই উপজেলার বাঁশবুনিয়া গ্রামের মো. অসীম ওরফে ওয়াসিম মোল্লা (৪৫) ও বরগুনা জেলার আমতলী উপজেলার চিলা গ্রামের মো. রুহুল আমিন (৪২)। পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ‘ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদেও ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে আউলিয়াপুর এলাকায় অভিযান চালায়। তারা ঘটনাস্থলে উপস্থিত হলে কিছু লোক রাস্তার ওপর থেমে থাকা একটি ট্রাকের কাছ থেকে দৌড়ে পালানোর চেষ্টা করলে তিন ডাকাত ধরা পড়ে। বাকিরা পালিয়ে যায়।’ ‘তাদের কাছ থেকে ডাকাতির জন্যে ব্যবহৃত একটি ট্রাক, একটি ছোরা, দুটি চাপাতি, একটি রামদা, একটি দেশি দা, তালা কাটার যন্ত্র ও স্লাইস রেঞ্জ উদ্ধার করা হয়েছে,’ বলে যোগ করেন তিনি। ‘গত ১৫ জুন খুলনা শহরে একটি দোকানে ডাকাতি করার কথা স্বীকার করেছে’ উল্লেখ করে পুলিশ সুপার জানান, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা একটি সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়ে বলেছে দেশের বিভিন্ন জেলায় তারা ডাকাতি করে থাকে।’ তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে ইয়াকুবের নামে একজনের বিরুদ্ধে ঢাকার গুলশান থানায় খুনসহ ডাকাতির মামলা রয়েছে। এছাড়াও তার নামে দেশের বিভিন্ন থানায় মোট সাতটি চুরি/ডাকাতি মামলা বিচারাধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com