সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪২ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বরিশালে চার হোটেল-রেস্টুরেন্টে মোবাইল কোর্টের জরিমানা বাউফলে যত্রতত্র বিক্রি হচ্ছে সিলিন্ডার গ্যাস, দুর্ঘটনার আশঙ্কা ডেঞ্জার জোন ভোলা-লক্ষ্মীপুর-বরিশাল মহাসড়ক: মাস পেরোতেই সড়কে ঝড়েছে তাজা প্রাণ গণধর্ষণ, নীলা হত্যা ও খাগরাছড়িতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন করোনা : কর্ম হারিয়েছেন বরিশালের শহরের ৫৪ শতাংশ মানুষ প্রধানমন্ত্রীর জন্মদিনে উদ্বোধন হবে দেশের সর্ববৃহৎ ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনা’র মুর‌্যাল আমতলীর পূর্বচিলা দেড় কিলোমিটার কাঁচা সড়কে যত দুর্ভোগ ! কুয়াকাটায় বিভিন্ন সংগঠনের বিশ্ব পর্যটন দিবস পালন আগৈলঝাড়ায় মাল্টা বারি জাত-১ চাষে স্বাবলম্ভী চাষীরা কোন বেলা খাই, কোন বেলা জোডে না …!
বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার ॥ নগরীর পোট রোড এলাকার সুতা ব্যবসায়ী আনিস সিকদারকে কুপিয়ে মারাত্মক জখম করে নগদ অর্থ ও মালামাল লুটপাট করা হয়েছে। মুমূর্ষ অবস্থায় ওই ব্যবসায়ীকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বৃহস্পতিবার সকালে আহতের স্বজন সজীব হোসেন জানান, আনিস শিকদারের সাথে তার সহদর ওয়ারেজ সিকদার, জহিরুল ও কামাল শিকদারের দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। তারই ধারাবাহিকতায় বুধবার দুপুরে আনিস সিকদারের সহদররা ৮/১০জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে তার (আনিস) ব্যবসায়ীক প্রতিষ্ঠানে প্রবেশ করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে ব্যবসায়ী আনিসকে এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com