বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:১৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বাবুগঞ্জে সজাগ-এর উদ্যোগে সপ্তাহব্যাপী বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন চরফ্যাসনে মাদরাসা ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, থানায় মামলা চরফ্যাসনে এসডিএফ’র অবহিতকরন কর্মশালা কলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবাসহ গেফতার আগৈলঝাড়া স্বাস্থ্য সহকারীদের বেতন বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী পালন আগৈলঝাড়ায় প্রেমিকার বাড়িতে রাত্রি যাপনের সময় ভুয়া সাংবাদিক আটক, প্রেমিকাকে বিয়ের শর্তে মুচলেকায় মুক্তি গৌরনদীর কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ বাবুগঞ্জে প্রকাশ্যে জমির পাকা ধান লুট-হামলা নগরীর ফুটপাত দখলমুক্ত রাখতে নতুন আঙ্গিকে মাঠে নেমেছে পুলিশ তজুমদ্দিনে সরকারি হাসপাতালে বিষ পানের রোগীকে চিকিৎসা না দিয়ে ফেরত দিলেন ডাঃ ফারহান নাসিম
গৌরনদীতে স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

গৌরনদীতে স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

গৌরনদী প্রতিবেদক ॥ বরিশালের গৌরনদীতে স্বাস্থ্য বিধি না মানায় ১০টি মামলায় ৮পথচারী, ১টি মোটর সাইকেল ও একটি দোকানে ৩ হাজার ১শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা। ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৫ জুন) করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, গণজমায়েত বন্ধ ও স্বাস্থ্যবিধি পরিপালনে গৌরনদী বাসস্ট্যান্ড, কটকস্থল বাজার, ও বার্থী বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় স্বাস্থ্য বিধি না মানায় ৮পথচারী, ১টি মোটর সাইকেল ও একটি দোকানে ৩ হাজার ১শত টাকা জরিমানা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় বাজারে আগত জনসাধারণের মাঝে স্বাস্থ্যবিধি পরিপালনে সচেতনতামূলক প্রচারণা চালানো হয় এবং মাস্ক বিতরণ করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সহকারী মোঃ শিপন ও গৌরনদী থানার পুলিশ সহযোগিতা করে। পৌরসভাসহ উপজেলার ৭টি ইউনিয়নেই ভ্রাম্যমান আদালতের অভিযান সমাপ্ত হয়েছে। অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা জানান, জনস্বার্থে বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com