বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনা এই দুটি হত্যাকান্ডের মধ্যে দিয়ে নিজের পায়ে কুড়াল মেরেছে-গয়েশ্বর ভোলায় পুলিশের বর্বরোচিত হামলায় নুরে আলম ও গুলিতে আব্দুর রহিম মৃধার মৃত্যুতে সরফুদ্দিন সান্টুর শোক কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা সম্পাদক হলেন বরিশালের ডাঃ রাহাত আনোয়ার চিকিৎসকের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার ক্ষোভ: “মালাউনের বাচ্চা” এখানে কেন? বাংলার টাইগার বাকেরগঞ্জ জমি সংক্রান্ত বিষয় নিয়ে ১ জন কে কুপিয়ে জখম সিলেটের বানভাসি মানুষের সাহায্যার্থে; বিএনপি মহাসচিবের হাতে ভোলা জেলা বিএনপি সভাপতির চেক হস্তান্তর বরিশালের উত্তর জনপদে যুবদলের ১২ টা বাজিয়ে ছাড়বে দুলাল, হাইকমান্ড পদক্ষেপ না নিলে প্রতিহতের ঘোষণা বরিশালের আলো’র সম্পাদক মোস্তফা কামাল জুয়েল’র পিতার মৃত্যুতে দখিনের খবর’র শোক দৈনিক বরিশালের আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোস্তফা কামাল জুয়েল এর পিতার ইন্তেকাল, বাংলাদেশ সম্পাদক ফোরাম’র বরিশাল’র শোক

মেসিদের কোচ হচ্ছেন বার্সার সাবেক ফুটবলার

মেসিদের কোচ হচ্ছেন বার্সার সাবেক ফুটবলার

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে লজ্জার হারের পরই নিশ্চিত হয়ে গিয়েছিল বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন আর থাকছেন না। বাকি ছিল আনুষ্ঠানিকতা। সেতিয়েনকে বরখাস্তের পর নতুন কোচ কে হবেন, তাও ঠিক করে ফেলেছে বার্সা বোর্ড।

ব্রিটিশ দৈনিক দ্য গার্ডিয়ান জানিয়েছে, বার্সার সাবেক খেলোয়াড় বর্তমানে নিজ দেশ নেদারল্যান্ডসের কোচ রোনাল্ড কোম্যানকে আগামী মৌসুমের জন্য নিয়োগ দেবে বোর্ড।

এই সপ্তাহেই সব আনুষ্ঠানিকতা সেরে ফেলা হবে। কোম্যান নেদারল্যান্ড জাতীয় দলের দায়িত্ব ছেড়ে কাতালানদের দায়িত্ব নেবেন। এর আগে জানুয়ারিতে ভালভার্দের জায়গায় কোম্যানকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তখন তিনি রাজি হননি। এরপরই বার্সা নিয়োগ দেয় সেতিয়েনকে।

সেতিয়েন ন্যু ক্যাম্পে সাত মাস না কাটাতেই চাকরি হারান। লা লীগাতে এবার বাজে পারফর্মেন্স করেন মেসিরা। চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ থেকে ৫ পয়েন্ট পিছিয়ে ছিল বার্সা। আর চ্যাম্পিয়নস লিগ থেকে বায়ার্নের কাছে হজম করতে হয় ৮ গোল, যা বার্সার ইতিহাসে বড় লজ্জাজনক ঘটনা। ১২ বছরের মধ্যে এই প্রথম কোনো মৌসম বার্সা কোনো ট্রফিই জিততে পারেনি।

কোম্যান ছাড়া পচেত্তিনোকে নিয়ে আলোচনা হয়েছিল। তবে বার্সার কিছু বোর্ড মেম্বার রাজি না হওয়াতে কোম্যানই শেষ পর্যন্ত কোচ হওয়ার দৌড়ে এগিয়ে যান। তিনি ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে নেদারল্যান্ডসের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন।

কোম্যান ১৯৮৯-৯০ মৌসুমে বার্সায় যোগ দেন। ৯৩-৯৪ মৌসুমে চ্যাম্পিয়নস লিগে সর্বোচ্চ গোল স্কোরার (৮) হন। সেবার বার্সা ফাইনালের মিলানের কাছে ৪-০ গোলে হেরে রানার্স আপ হয়। ১৯৯৫ সালে তিনি বার্সা ছাড়েন। এরপর ৯৭-৯৮ মৌসুমে তিনি বার্সার সহকারী কোচ হিসেবে যোগ দেন। এরপর একেএকে ভিতেসে, আয়াক্স ও বেনিফিকা, ভ্যালেনেসিয়াসহ ৯টি ক্লাবের কোচের দায়িত্ব পালন করেন। সর্বশেষ এখন নিজের দেশের জাতীয় দলের কোচ হিসেবে কাজ করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com