বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
শেখ হাসিনা এই দুটি হত্যাকান্ডের মধ্যে দিয়ে নিজের পায়ে কুড়াল মেরেছে-গয়েশ্বর ভোলায় পুলিশের বর্বরোচিত হামলায় নুরে আলম ও গুলিতে আব্দুর রহিম মৃধার মৃত্যুতে সরফুদ্দিন সান্টুর শোক কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা সম্পাদক হলেন বরিশালের ডাঃ রাহাত আনোয়ার চিকিৎসকের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার ক্ষোভ: “মালাউনের বাচ্চা” এখানে কেন? বাংলার টাইগার বাকেরগঞ্জ জমি সংক্রান্ত বিষয় নিয়ে ১ জন কে কুপিয়ে জখম সিলেটের বানভাসি মানুষের সাহায্যার্থে; বিএনপি মহাসচিবের হাতে ভোলা জেলা বিএনপি সভাপতির চেক হস্তান্তর বরিশালের উত্তর জনপদে যুবদলের ১২ টা বাজিয়ে ছাড়বে দুলাল, হাইকমান্ড পদক্ষেপ না নিলে প্রতিহতের ঘোষণা বরিশালের আলো’র সম্পাদক মোস্তফা কামাল জুয়েল’র পিতার মৃত্যুতে দখিনের খবর’র শোক দৈনিক বরিশালের আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোস্তফা কামাল জুয়েল এর পিতার ইন্তেকাল, বাংলাদেশ সম্পাদক ফোরাম’র বরিশাল’র শোক

গৌরনদী উপজেলার আশোকাঠিতে ভয়াবহ অগ্নিকান্ডে এনাম মেডিকেল হলসহ ৪ দোকান পুড়ে ছাই

গৌরনদী উপজেলার আশোকাঠিতে ভয়াবহ অগ্নিকান্ডে এনাম মেডিকেল হলসহ ৪ দোকান পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের গৌরনদী উপজেলার আশোকাঠি বাসষ্ট্যান্ড সংলগ্ন কাচা বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত হয়েছে। আর এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ২০ লক্ষ টাকার। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে এ আগুনের সুত্রপাত ঘটে।
প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী ও বাসিন্ধারা জানান, গত মঙ্গোলবার দিবাগত রাত ২টার দিকে বাজাররের এনাম মেডিকেল হল থেকে হটাৎ অগ্নিকান্ড শুরু হয়। মুহুর্তের মধ্যে দাউ দাউ করে আগুনের লেলিহান শিখা ৩০/৪০ ফুট উচ্চতায় উঠে চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে এনাম মেডিকেল হলসহ ৪টি দোকান সম্পূর্ণ পুড়ে গিয়ে ব্যবসায়ীদের প্রায় ২০লক্ষ টাকার সম্পদ ধংশ হয়ে যায়। গৌরনদী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবদুস সালাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে আশোকাঠি বাজারের এনাম মেডিকেল হল থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে এ আগুনের সূত্রপাত ঘটেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস স্টেশনের ২টি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। পুড়ে যাওয়া ৪ দোকানের মধ্যে এনাম মেডিকেল হলের ক্ষতি প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকা ক্ষতি হয়ে বলে জানান এনাম মেডিকেল হলের স্বত্বাধিকারী রাহাদুল ইসলাম রাহাদ। আগুনে পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতির বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শনে জান, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী পৌরসভার মেয়র মোঃ হারছিুর রহমান (হারছি)। এসময় গৌরনদী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জুবয়ের ইসলাম সান্টু ভুইয়া, সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমান দ্বীপ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



One response to “গৌরনদী উপজেলার আশোকাঠিতে ভয়াবহ অগ্নিকান্ডে এনাম মেডিকেল হলসহ ৪ দোকান পুড়ে ছাই”

  1. fpsmm.com says:

    I got this website from my pal who told me about this site and
    at the moment this time I am visiting this site and reading very informative articles or reviews at
    this place.

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com