বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
দেশের আইনের শাষণ অবৈধ সরকারের কাছে দাসত্ব হয়ে গেছে – সেলিমা রহমান

দেশের আইনের শাষণ অবৈধ সরকারের কাছে দাসত্ব হয়ে গেছে – সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক সাংস্কৃতিক মন্ত্রী বেগম সেলিমা রহমান বলেছেন, দেশের আইনের শাষন অবৈধ সরকারের কাছে দাসত্ব হয়ে গেছে। দেশের বিচারকরা আজ ন্যায় বিচার করতে পারছে না। তারা ন্যায় বিচার ও রায় প্রদান করলে তাদেরকে রাতের আধারে দেশ থেকে পালিয়ে যেতে হচ্ছে।
কোন দেশের প্রধান বিচারপতি মামলার রায় দেয়াকে কেন্দ্র করে সরকার ও তাদের দলীয় এমপি-মন্ত্রীদের চাপের মুখে পালিয়ে গেছে এরকম ইতিহাস আছে কিনা তা আমাদের জানা নেই। দেশে আইনের শাষন নেই বলেই এদেশের গনতন্ত্রের মা (মাদার অব ডেমোক্রেসী) সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে একটি মিথ্যা মামলায় অবৈধ সরকার বিচার বিভাগকে অনিয়মতান্ত্রিকভাবে ব্যবহার করে বার বার তার জামিন আদেশ বাতিল করছেন। ফলে বেগম জিয়া আজ ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে। কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান তার নির্বাচনী এলাকা বাবুগঞ্জ-মুলাদী এলাকায় চারদিনের রাজনৈতিক সফর কর্মসূচি ও বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সফরের ২য় দিনে মুলাদী উপজেলা বিএনপি ও পৌর বিএনপি সহ অংঙ্গ সংগঠনের আয়োজনে ইফতার দোয়া-মোনাজাতের পূর্বে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
মুলাদী উপজেলা বিএনপি দলীয় কার্যলয়ের মাঠে মুলাদী উপজেলা বিএনপি সভাপতি ও বরিশাল উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আঃ ছত্তার খাঁনের সভাপতিত্বে ইফতার দোয়া-মোনাজাত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম দিপু, যুগ্ম সম্পাদক আবিদুর রহমান শরীফ, পৌর বিএনপি সভাপতি আঃ রব খান, উপজেলা যুবদল আহবায়ক দেলোয়ার হোসেন পাটওয়ারী,মোতাহার হোসেন বাচ্চু সরদার,উত্তর জেলা মহিলাদল সভাপতি তাছলিমা বেগম,বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদল যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান পিন্টু,মুলাদী উপজেলা স্বেচ্ছা সেবকদল যুগ্ম আহবায়ক রোকন মোল¬া,মুলাদী কলেজ শাখার ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্র সংগঠনের সহ-সভাপতি আমিনুল ইসলাম লিপন,বরিশাল উত্তর জেলা মহিলাদল সাধারন সম্পাদিকা শায়লা শারমিন মিমু,সাংগঠনিক সম্পাদক নাসরিন সহ উপজেলা বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবকদল,ছাত্রদল সহ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বৈরী আবহাওয়া বৃষ্টি উপেক্ষা করে ইফতার ও দোয়া-মোনাজাতে অংশ গ্রহন করেন। প্রধান অতিথি বিএনপি ভাইস চেয়ারম্যান আরো বলেন আমরা জানি বেগম জিয়াকে শুধু লড়াই করে বেড় করে আনা সম্ভব না। এই বর্তমান অবৈধ সরকার ভালভাবেই জানে বেগম জিয়াকে বাহিরে রেখে নির্বাচন করলে তাদের আর জামানত থাকবে না। তাই তারা বেগম জিয়াকে জেলে রেখে পুনরায় পাশ্ববর্তী দেশের দয়া-ভিক্ষা নিয়ে পুনরায় ভোটবিহীন নির্বাচন করে ক্ষমতায় আসার চেষ্ঠা করছে। সেলিমা রহমান আরো বলেন সরকার দেশে উন্নয়নের রোল মডেল করেছে তাহলে তারা জনগনের ভোটাধিকার কেন হরন করছে তাহলে কি দেশের জনগনের প্রতি সরকারের আস্থা নেই যাদি জনগন আর ভোটারদের প্রতি বিশ্বাস থাকে একটি নিরপক্ষ নির্বাচন দিয়ে নিজেদের জনপ্রিয়তা যাচাই করার আহবান জানান। তিনি আরো বলেন মামলা-হামলা-নির্যাতন আর পুলিশ বাহিনী ব্যাবহার করে প্রিথিবীর কোন সরকার প্রধানকে আল¬াপাক ক্ষমতায় টিকিয়ে রাখে নাই এই অবৈধ সরকারও জনগনের বাক স্বাধীনতা ও গনতন্ত্র উদ্বারের আন্দোলনের মুখে স্বেরাচারী ভোটার বিহীন সরকার ও থাকতে পারবে না। তাই আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে পুনরায় নির্বাসিত গনতন্ত্র উদ্ধার করার জন্য দলীয় নেতা-কর্মীদেরকে ধানের শীষের বিজয়ের লক্ষে সকলকে ঐক্যবদ্বভাবে কাজ করার আহবান জানান। এছাড়া তিনি বাবুগঞ্জ উপজেলা বিএনপি নেতা-কর্মীদের সাথেও মতবিনিময় করেন। আগামী রবিবার পর্যন্ত বেগম সেলিমা রহমান দলীয় বিভিন্ন কর্মসূচি উপলক্ষে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা করবেন বলে তিনি জনান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com