শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
ঘরে বসে আওয়ামী লীগ করার দিন এখন আর নেই- বরিশালে আঃ রহমান

ঘরে বসে আওয়ামী লীগ করার দিন এখন আর নেই- বরিশালে আঃ রহমান

কাজী সাঈদ ॥ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবদুর রহমান বলেছেন, ঘরে বসে আওয়ামী লীগ করার দিন এখন আর নেই। খুলনা ও গাজীপুরের মতো বরিশালেও নৌকার বিজয় হবে। আগামী ৩০ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরিশালের নৌকা উপহার দিতে হবে। তাই নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বাড়ি-বাড়ি গিয়ে নৌকার উন্নয়ন ও নৌকায় ভোট দেওয়ার কথা বলতে হবে। তাই আজ থেকে নেমে পড়ুন, আর নৌকার বিজয় নিশ্চিত করুন।
গতকাল সোমবার আওয়ামী লীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বরিশালের বাবুগঞ্জের রহমতপুরে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংসদ সদস্য আবদুর রহমান বলেন, বিএনপি কোনো উন্নয়ন করতে পারেনি। সাবেক মেয়র শওকত হোসেন হিরণের আগে ও পরে কেউ বরিশালের উন্নয়ন করেনি। বরিশাল নগরের যেটুকু উন্নয়ন হয়েছে তা করেছেন হিরণ। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে নৌকার মার্কার প্রার্থী এ প্রজন্মের নেতা সাদিক আবদুল্লাকে ভোট দিয়ে বিজয়ী করলে বরিশালে ব্যাপক উন্নয়ন হবে। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। সভাপতির বক্তব্যে আবুল হাসানাত বলেন, আমরা রাজনৈতিক পরিবারের সন্তান। ৭১ এর মুক্তিযুদ্ধের পর থেকে আমরা রাজনীতি করে আসছি। তিনি বিএনপির মেয়র প্রার্থী এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারকে উদ্দেশ্য করে বলেন তারা মানুষ হত্যা করে রাজনীতিতে এসেছে। বিএনপি মানুষকে শান্তি দিতে পারেনি। ভোট ডাকাতি করে ক্ষমতায় এসে বরিশালের কোন উন্নয়ন করতে পারেনি। তারা অনেক মানুষকে হত্যা, পঙ্গু করে মানুষের রাতের ঘুম কেড়ে নিয়েছে। তাই প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে এবং বরিশাল নগর উন্নয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বরিশাল ২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। সভায় আরো উপস্থিত ছিলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহান আরা বেগম, সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারন সম্পাদক এ্যাড. একেএম জাহাঙ্গীর, আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রব্বানি চুন্নু, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমান রিন্টু, সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালিদ হাসান স্বপন, বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com