বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
বিজয়ী হলে নতুন কর্মসংস্থান তৈরী করে বেকারত্ব দূর করবো- ওবাইদুর রহমান মাহবুব

বিজয়ী হলে নতুন কর্মসংস্থান তৈরী করে বেকারত্ব দূর করবো- ওবাইদুর রহমান মাহবুব

স্টাফ রিপোর্টার ॥ গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় নগরীর জিলা স্কুল, পুলিশ লাইন রোড এবং সদর রোড এলাকায় গণসংযোগ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মেয়র প্রার্থী প্রিন্সিপাল হাফেজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব। এ সময় মেয়র প্রার্থী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তরুণদের বেকারত্ব সমস্যার সমাধান করার ব্যাপারে বলেন, আমরা বিজয়ী হলে নতুন কর্মসংস্থান তৈরী করে বেকারত্ব সমস্যা সমাধান করবো। তিনি বলেন- বেকার যুবকরা সমাজের বোঝা; তাদের কর্মসংস্থান এর ব্যবস্থা করতে পারলে মাদক ও সন্ত্রাস ও চাঁদাবাজীসহ সামাজিক অপরাধসমূহ দূর করা সম্ভব হবে। তাই আমরা নতুন ব্যবসায়ী উদ্যোক্তাদের প্রনোদনা দিয়ে বরিশালে শিল্প-কারখানা সহ নতুন নতুন কর্মসংস্থান তৈরী করে যুবসমাজের বেকারত্ব সমস্যা দূর করার অঙ্গীকার করছি।
এসময় প্রার্থীর সাথে গণসংযোগে অংশগ্রহণ করেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও জনপ্রিয় বক্তা মুফতী হাবিবুর রহমান মিছবাহ, ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা অর্থ সম্পাদক মাওলানা হাফিজুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন নগর সভাপতি, মুফতী মাসুদ হাসান ফিরোজ, যুব আন্দোলন জেলা সহ-সভাপতি এইচ এম সানাউল্লাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সভাপতি- কে এম শরীয়াতুল্লাহ, জেলা সভাপতি- মুহাম্মাদ ইবরাহীম হুসাইন, বিএম কলেজ সভাপতি রেজাউল করীম, মাওলানা মাহফুজুর রহমান জাবের, প্রার্থীর বড় সাহেবজাদা- মাও: আতিক উল্লাহ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সকল অঙ্গ সংগঠন বরিশাল জেলা, মহানগর ও এর আওতাধীন থানা ও ওয়ার্ড শাখা নেতাকর্মীবৃন্দ। একই সময়ে ইসলামী আন্দোলনের অন্যতম অঙ্গ সংগঠন জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান এর নেতৃত্বে নগরীর সরকারি বিএম কলেজসহ অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের মাঝে হাতপাখার পক্ষে প্রচারণা চালান সংগঠনের কেন্দ্রীয় সম্পাদক মুহাম্মাদ হুমায়ুন কবীর, সম্পাদক মুফতী আব্দুর রহমান বেতাগী, জেলা সাধারণ সম্পাদক মাষ্টার মনিরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও সংগঠনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম, সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, নওমুসলিম আলহাজ্ব ডা. সিরাজুল ইসলাম সিরাজী ও মুফতী হাবিবুর রহমান মিসবাহ এর উপস্থিতিতে বিকাল ৫.৩০টায় নগরীর রূপাতলী হাউজিং, কাশিপুর বাজার ও সন্ধা ৭টায় স্টিমারঘাট ও কাউনিয়া টেক্সটাইল বাজারে পথসভা অনুষ্ঠিত হবে। বিকালে নগরীর ১৯ ও ২০ নং ওয়ার্ডে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ এর নেতৃত্বে হাতপাখার মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগ হয় রাত ৮টা পর্যন্ত। এ সময় ছাত্র সংগঠনের জেলা-মহানগরের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নগরীর ৩০ টি ওয়ার্ডেই ভিন্ন ভিন্ন টিমের মাধ্যমে হাতপাখা মার্কার পক্ষে নির্বাচনী দাওয়াতী কাজ চলতে থাকে, এতে প্রায় হাজারের অধিক নেতাকর্মী অংশ নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com