মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
প্রতারণা ও জালিয়াতি করেও ধরা ছোঁয়ার বাইরে যশোরের প্রতারক মিঠু স্কুল কলেজের আধুনিক শিক্ষার ন্যায় মাদ্রাসা শিক্ষাকেও কর্মমূখী শিক্ষায় রুপান্তর করতে হবে-এম. জহির উদ্দিন স্বপন বিসিসিআই’র রেজিস্ট্রার খাতা ছিনতাইয়ের সময় গণধোলাইর শিকার হলেন শেখ রহিম আগৈলঝাড়ায় বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় মন্দির ভিত্তিক স্বেচ্ছাসেবক কমিটি গঠন করে মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করতে হবে-জহির উদ্দিন স্বপন দেশ চলবে সংবিধান অনুযায়ী ইচ্ছা অনিচ্ছায় পরিবর্তন হতে পারবে না–খালেদা জিয়ার উপদেষ্টা এম জহির উদ্দিন স্বপন সরাসরি ভোটে গৌরনদীর টরকী বন্দর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন মহিলা দলের ৪৬ তম জন্মদিন উপলক্ষে বরিশাল মহানগর মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ছাত্র আন্দোলনে নিহতদের কবর জিয়ারত করেন এস সরফুদ্দিন আহমেদ সান্টু ছয় বছর পর নিজ নির্বাচনী এলাকায় হাজারো জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত সান্টু 
কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে করোনাভাইরাসে সতর্কসংকেত শ্রমিকদের নির্দিষ্ট স্থানে থাকার নির্দেশ কর্তৃপক্ষের

কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে করোনাভাইরাসে সতর্কসংকেত শ্রমিকদের নির্দিষ্ট স্থানে থাকার নির্দেশ কর্তৃপক্ষের

কলাপাড়া প্রতিবেদক ॥ কলাপাড়া পায়রাতাপবিদ্যুৎ কেন্দ্রে করোনা ভাইরাসে সতর্কতামূলক শ্রমিকদেরকে  নির্দিষ্ট স্থানে থাকার নির্দেশ দিয়েছে সংশ্লিষ্ট কর্মকর্তারা। দেশে ইতিমধ্যে ভাইরাসজনিত কারনে ১জনের মৃত্যু হয়েছে এই খবর পাওয়ার সাথে সাথে জারুরি ভিত্তিতে সার্বিক পরিস্থিতি বিবেচনা করে সকল ম্যানপাওয়ার প্রতিষ্ঠানের ম্যানেজার ও সুপারভাইজারদের নিয়ে মিটিং করে ম্যানপাওয়ার কোম্পানীগুলো।

এই ব্যাপারে ম্যানপাওয়ার কোম্পানির ম্যানেজার জুয়েল, রনি ও দিপুর সাক্ষাৎকার নেওয়া হলে তারা বলেন, কোম্পানী থেকে শ্রমিকদেরকে সর্বপ্রকার সহযোগীতা দেওয়া হয়ে থাকে, যেমন: স্বাস্থ্য সুরক্ষার জন্য তাদেরকে মার্কস ও রুম স্প্রে দেয়া হয়েছে।

অফিস ম্যানেজমেন্ট এর দোভাষী তুষার আল-মামুন ও আরিফুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তারা বলেন, শ্রমিকদের সু-স্বাস্থ্য নিরাপত্তার জন্য চাইনিজ কোম্পানি সর্বদা তদারকি করছেন। সকল ম্যান পাওয়ার কোম্পানিগুলোকে শ্রমিকদের চিকিৎসা নিশ্চিত করার পাশাপাশি, থাকার জায়গা গুলো পরিস্কার-পরিচ্ছন্ন রাখার নির্দেশ দিয়েছেন এবং স্বাাস্থ্য অধিদপ্তর কতৃক প্রকাশিত নির্দেশনা মেনে চলার জন্য সকল শ্রমিকদের নির্দেশ দিয়েছেন। কর্মস্থলে যাওয়ার আগে এবং পরে শারিরীক পরিক্ষাও করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



One response to “কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে করোনাভাইরাসে সতর্কসংকেত শ্রমিকদের নির্দিষ্ট স্থানে থাকার নির্দেশ কর্তৃপক্ষের”

  1. This design is incredible! You dеfinitely know hօw to keeρ a reader amused.
    Ᏼetween yoᥙr wit and yοur videos, Ι was almoѕt moved tⲟ start mʏ oᴡn blog (well, almost…HaHa!) Ԍreat job.
    Ι гeally loved wһаt yоu hɑɗ tօ say, and mօre than that, how you pгesented
    it. Too cool!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com