বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
দেশ চলবে সংবিধান অনুযায়ী ইচ্ছা অনিচ্ছায় পরিবর্তন হতে পারবে না–খালেদা জিয়ার উপদেষ্টা এম জহির উদ্দিন স্বপন সরাসরি ভোটে গৌরনদীর টরকী বন্দর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন মহিলা দলের ৪৬ তম জন্মদিন উপলক্ষে বরিশাল মহানগর মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ছাত্র আন্দোলনে নিহতদের কবর জিয়ারত করেন এস সরফুদ্দিন আহমেদ সান্টু ছয় বছর পর নিজ নির্বাচনী এলাকায় হাজারো জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত সান্টু  বাকেরগঞ্জের সাংবাদিক হাবিবের উপরেহামলাকারী মামলার এজাহারভুক্ত আসামি , শফিকুল ইসলাম রিপন শ্রী ঘরে , গৌরনদীতে দীর্ঘ ১৭ বছর পর বিএনপির সমাবেশ স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে গৌরনদীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ মেয়ের অসুস্থতার খবরে একদিন আগেই দেশে ফিরছেন প্রধানমন্ত্রী মেসির ১, আর্জেন্টিনার ২ : কোপার ফাইনালে বিশ্বচ্যাম্পিয়নরা
দেশ চলবে সংবিধান অনুযায়ী ইচ্ছা অনিচ্ছায় পরিবর্তন হতে পারবে না–খালেদা জিয়ার উপদেষ্টা এম জহির উদ্দিন স্বপন

দেশ চলবে সংবিধান অনুযায়ী ইচ্ছা অনিচ্ছায় পরিবর্তন হতে পারবে না–খালেদা জিয়ার উপদেষ্টা এম জহির উদ্দিন স্বপন

নিজস্ব প্রতিবেদক :
বিএনপির চেয়ারপারর্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, বরিশাল-১ আসনের সাবেক সংসদ সদস্য এম জহির উদ্দিন স্বপন বলেছেন, দেশ চলবে সংবিধান অনুযায়ী। সংবিধান কারো ইচ্ছা অনিচ্ছায় পরিবর্তন হতে পারবে না। এ নিশ্চয়তা যদি আমরা আদায় করতে না পারি, তাহলে রাজনীতির জন্য আমাদের যে সময় এ সময়ের কোন অর্থ হয় না।
আসন্ন শারদীয় দুর্গা পুজা উপলক্ষে মঙ্গলবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলা পুজা উদযাপন পরিষদ ও সকল মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরও বলেন বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আসন্ন শারদীয় দুর্গা পুজার সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতা করতে মন্দির ভিত্তিক স্বেচ্ছাসেবক কমিটি গঠণ করবে। যাতে দুস্কৃতকারীরা কোন ধরনের বিশৃঙ্খলা করতে না পারে। তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা কেউ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপজেলা পরিষদের হলরুমে উপজেলা পুজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি মনোজ গোমস্তার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গৌরনদী মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. ইউনুস মিয়া, উপজেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সরোয়ার আলম বিপ্লব, সদস্য সচিব শরীফ জহির সাজ্জাদ হান্নান, যুগ্ন আহবায়ক বদিউজ্জামান মিন্টু, জেলা বিএনপির সদস্য রফিকুল ইসলাম কাজল, পৌর বিএনপির আহবায়ক জাকির হোসেন শরীফ, সদস্য সচিব ফরিদ হোসেন মিয়া, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাইয়েদুল আলম খান সেন্টু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দুলাল রায় দুলু, সহ-সভাপতি নির্মল হালদার, সাধারন সম্পাদক মানিক লাল আচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক প্রেমানন্দ ঘরামী প্রমুখ।
একইদিন সকালে জেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপ সমূহে নিরাপত্তা, আইনশৃংখলা নিয়ন্ত্রণ ও প্রাসঙ্গিক বিষয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসেন, বরিশালের দায়িত্বে থাকা সেনা কর্মকর্তা মেজর হাফিজ, মেজর মোহাম্মদ রাশেদ খান, বিএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফারুক হোসেনসহ জেলা ও মহানগর পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com