শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
২০২০ সালের সবচেয়ে স্লিক অপো এফ১৭ প্রো শিগগিরই বাজারে আসছে

২০২০ সালের সবচেয়ে স্লিক অপো এফ১৭ প্রো শিগগিরই বাজারে আসছে

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো তাদের জনপ্রিয় এফ সিরিজের ফোনে দুর্দান্ত মোবাইল ফটোগ্রাফির জন্যে ব্যাপক প্রশংসিত। এরই ধারাবাহিকতায়, নতুন প্রজন্মের স্মার্টফোন উৎসাহীদের অনন্য অভিজ্ঞতা দিতে চলতি বছরের সবচেয়ে স্লিক ফোন এফ১৭ প্রো নিয়ে আসছে অপো।

দুর্দান্ত নকশার অপোর ‘আল্ট্রা ফাংশন, আল্টিমেট ফান’ এই স্মার্টফোন খুব শিগগিরই বাংলাদেশের বাজারে উন্মোচিত হবে। বর্তমানে স্মার্টফোন শুধুমাত্র প্রযুক্তি পণ্যই নয়, বরং তরুণ প্রজন্মের ফ্যাশন অনুষঙ্গেও পরিণত হয়েছে। অপো এফ১৭ প্রো স্মার্টফোনটির প্রতিটি ফিচারই ডিভাইসটিকে বৈশিষ্ট্যমণ্ডিত করেছে। নান্দনিক এ ডিভাইসটি ঝামেলাহীনভাবে পকেট, জ্যাকেট, কিংবা ছোট ব্যাগে রাখা যাবে। ডিভাইসটি ব্যবহারকারীদের নিঃসন্দেহে ফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা দিবে।

এফ১৭ প্রো’র স্লিম ডিজাইনে এর উপকরণগুলো যেমন, মাদারবোর্ড, ব্যাটারি প্রভৃতি চমৎকারভাবে বিন্যস্ত করা হয়েছে। অনন্য এ ডিভাইজটির ব্যবহার আরো আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যবোধ করার জন্যে স্লিক এ ফোনটিতে রাউন্ড এজ-এর ব্যবহার করা হয়েছে। এর ফলে আধুনিক ডিজাইনের এ ডিভাইসটিকে দেখাবে আরো উজ্জ্বল ও প্রাণবন্ত।

নতুন এফ১৭ প্রো ডিভাইসে চকচকে ম্যাট ডিজাইন ব্যবহার করা হয়েছে যা ডিভাইসটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। এছাড়াও, এফ সিরিজের পূর্ববর্তী ফোনের মতো এ ডিভাইসটির পেছনে চমৎকার আলোর উজ্জ্বল রেখার ব্যবহার করা হয়েছে। নতুন ডিজাইনসমৃদ্ধ এ ডিভাইসটি ব্যবহারে মিলবে ভিন্নধর্মী অভিজ্ঞতা। ক্রেতাদের চাহিদার কারণে নজরকারা ডিভাইসটির ডিজাইন ফিঙ্গারপ্রিন্ট প্রতিরোধী হিসেবে তৈরি করা হয়েছে।

সেরা ক্যামেরা ও নান্দনিক ডিজাইনের অপো এফ সিরিজের ডিভাইসগুলো তরুণদের কথা বিবেচনা করেই তৈরি করা হয়। নজরকাড়া ডিজাইনের আসন্ন ফোনটিও তরুণ স্মার্টফোনপ্রেমীদের মুগ্ধ করবে; একইসঙ্গে তাদের জীবনকে করবে স্বাচ্ছন্দ্যদায়ক এবং তাদেরকে নতুন কিছু করতে উদ্বুদ্ধ করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com