শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৩ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বরিশালে নয়নাভিরাম লাল শাপলার রাজ্যে বিলে ছুঁটছেন প্রকৃতি প্রেমিরা বরিশালে প্ল্যানের শর্ত ভঙ্গ করে বহুতল ভবন নির্মান: প্রায় ৬৫ লাখ টাকা জরিমানা বরিশালের পেঁয়াজ ব্যবসায়ীদের সতর্ক করলেন জেলা প্রশাসন বরিশালে বেকারী ফ্যাক্টরীসহ ৭ ব্যবসায়ীক প্রতিষ্ঠানে জরিমানা ঢাকা-বরিশাল নৌপথে একের পর এক খুন, যাত্রীদের মাঝে আতঙ্ক হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে আগৈলঝাড়ায় হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত গৌরনদীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিসিসি মেয়রের সঙ্গে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সৌজন্য সাক্ষাৎ বাউফলে তিন যুবলীগ নেতার হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন কুয়াকাটায় দিনমজুর, কাঠমিস্ত্রীর জমি জোর-জবরদস্তি করে দখলের অভিযোগে সংবাদ সম্মেলন
বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর উন্নয়নে বরিশালে সেমিনার

বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর উন্নয়নে বরিশালে সেমিনার

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে বেদে ও অনগ্রসর জীবনগোষ্ঠীর জীবন-মান উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর কালীবাড়ি রোডস্থ সমাজসেবা কার্যালয়ের হলরুমে এই সেমিনার অনুষ্ঠিত হয়। সমাজসেবার উপ-পরিচালক মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান। এসময় বেদে জনগোষ্ঠী ও অনগ্রসর জীবনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকারী খাস জমি দেয়ার ঘোষণা দেন জেলা প্রশাসক।
জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ১৫ জন বেদে ও ৩৫ জন দলিত জনগোষ্ঠীকে ৫০ দিন ব্যাপী টেইলারিং, মোবাইল সার্ভিসিং, কম্পিউটার প্রশিক্ষণ দেয়া হবে। বেধে ও অনগ্রসর জনগোষ্ঠীকে দক্ষতা বৃদ্ধির মাধ্যমে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে সরকারের পক্ষ থেকে এই উদ্যোগ নেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com