সোমবার, ১৬ মে ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
দুই মাদক ব্যবসায়ীর হামলায় দখিনের খবরের নির্বাহী সম্পাদকসহ আহত ২ বরিশালের তিন জেলার পতিত জমিকে চাষের আওতায় আনা হচ্ছে: কৃষিমন্ত্রী সরকারকে ক্ষমতায় রাখতে দালালী করবে সেই সব জাতীয় দালালদের চিহ্নিত করে রাখার আহবান-তারেক রহমান বানারীপাড়া বাইশারী ইউনিয়নে ইফতার মাহফিল ও দোয়া মোনাজাতে এমপি মোঃ শাহে আলম বরিশাল নগরীতে বসবাসকারী নাসির জমাদ্দার বাকেরগঞ্জ পৌর বিএনপির সভাপতি, জেলাসহ হাইকমান্ডে সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে ৩০ নেতার অভিযোগ হৃদরোগে আক্রান্ত সাংবাদিক সোহেল সানি আবারো হাসপাতালে মানুষ ক্রমে নীতিজ্ঞান শূন্য হয়ে পড়ছে! স্বামী ঘরে ফিরে দেখেন হাত-মুখ বেধে স্ত্রীকে ধর্ষণ করছে প্রতিবেশী লালমোহনের কাশেম চেয়ারম্যানের বিরুদ্ধে একের পর এক দূর্নীতির চিত্র বেড়িয়ে আসছে বানারীপাড়ায় বিপুল উৎসাহ উদ্দীপনায় করোনার গনটিকা কার্যক্রম অনুষ্ঠিত 
বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর উন্নয়নে বরিশালে সেমিনার

বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর উন্নয়নে বরিশালে সেমিনার

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে বেদে ও অনগ্রসর জীবনগোষ্ঠীর জীবন-মান উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর কালীবাড়ি রোডস্থ সমাজসেবা কার্যালয়ের হলরুমে এই সেমিনার অনুষ্ঠিত হয়। সমাজসেবার উপ-পরিচালক মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান। এসময় বেদে জনগোষ্ঠী ও অনগ্রসর জীবনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকারী খাস জমি দেয়ার ঘোষণা দেন জেলা প্রশাসক।
জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ১৫ জন বেদে ও ৩৫ জন দলিত জনগোষ্ঠীকে ৫০ দিন ব্যাপী টেইলারিং, মোবাইল সার্ভিসিং, কম্পিউটার প্রশিক্ষণ দেয়া হবে। বেধে ও অনগ্রসর জনগোষ্ঠীকে দক্ষতা বৃদ্ধির মাধ্যমে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে সরকারের পক্ষ থেকে এই উদ্যোগ নেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com